English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

নিরাপদ সড়ক চাই (নিসচা) জুড়ী উপজেলা শাখার জুম মিটিং অনুষ্ঠিত

- Advertisements -

গতকাল সোমবার বিকাল ৪টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জুড়ী উপজেলা শাখার জুম মিটিং অনুষ্ঠিত হয়। নিরাপদ সড়ক চাই (নিসচা) জুড়ী উপজেলা শাখার আহবায়ক কমিটির আহবায়ক সাইফুল ইসলাম সাইফ ​এর সঞ্চলনায় জুম মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন নিসচা কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন ও সহ- সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।

Advertisements

সভায় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের সাথে শাখার কর্মিদের পরিচিতি পর্ব শেষে শাখা কমিটির বিগত ১বছরের কার্যক্রম তুলে ধরা হয়। এসময় কমিটির আহবায়ক সাইফুল ইসলাম সাইফ তাঁরা বর্তমান আহবায়ক কমিটির বিগত এবছরের কার্যক্রম তুলে ধরেন। সড়ক নিরাপত্তায় সচেতনতাবৃদ্ধিতে লিফলেট বিতরণসহ জাতীয় দিবস পালন এবং বিভিন্ন ক্যাম্পেইন করেছেন বলে জানান তিনি।

জুম মিটিংয়ে উক্ত শাখার সকলের মতামত শুনে দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি নিরাপদ সড়ক চাই (নিসচা) জুড়ী উপজেলা শাখাকে আহকায়ক কমিটি থেকে পূণ্যাঙ্গ কমিটি করার নির্দেশ দেন। তিনি আরো বলেন, কমিটি গতিশীল করতে গেলে প্রতি মাসে অন্তত একটি করে মিটিং করতে হবে। সকল কর্মিদের সংগঠনে এক্টিভ থাকতে হবে। কমিটির সকল সদস্যগণ সম্মিলিতভাবে যে কোন কাজ করলে অবশ্যই সে কাজে সফলতা আসবে। তিনি মাসিক মিটিংয়ে কর্মপরিকল্পনা করার পরামর্শ প্রদান করেন। সড়ক দুর্ঘটনারোধে সকল কর্মিদের একসাথে কাজ করার আহবান জানান। এবং করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) জুড়ী উপজেলা শাখার কর্মিদের উদ্দেশ্যে আরো দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন, জুম মিটিংয়ের বিশেষ অতিথি নিসচা কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন ও সহ- সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।

Advertisements

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

নিরাপদ সড়ক চাই জুড়ী উপজেলা শাখার জুম মিটিং এ অংশ গ্রহন করেন, যুগ্ম আহ্বায়ক প্রভাষক লিটন দত্ত, যুগ্ম আহ্বায়ক প্রভাষক জহিরুল ইসলাম সরকার, সদস্য সচিব আবুল হোসেন লিটন, সদস্য মোহিবুর রহমান, সিরাজুল ইসলাম জসিম , মনিরুল ইসলাম, অমিত আল হাসান, হারুনুর রসিদ, আতিকুর রহমান বেলাল, কাউসারুল গনি রাফি, তাজুল ইসলাম, এমরান উদ্দিন, সাইফুর রহমান,আবুল হাসেম, কাউসার আহমেদ উজ্জ্বল, এফ.এ রুবেল, জাহিদুল ইসলাম শপু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

পুনরায় চলচ্চিত্রে সোহেল রানা

বাংলাদেশই আমার সবকিছু: শাকিব খান

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন