English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

নিসচার সাবেক মহাসচিব শামীম আলম দীপেন আর নেই

- Advertisements -

নিসচা পরিবারের সদস্য সাবেক মহাসচিব ও ভাইস চেয়ারম্যান শামীম আলম দীপেন আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।) আজ বিকেল ৫.২০ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন। শামীম আলম দীপেন এর মৃত্যুর সংবাদটি নিসচার মহাসচিব লিটন এরশাদ নিরাপদ নিউজকে নিশ্চিত করেন।

Advertisements

শামীম আলম দীপেন এর মৃত্যুতে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনসহ কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

নিসচার এক বিবৃতিতে শোক বার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাকালীন সদস্য সচিব ও মহাসচিব এবং পরবর্তিতে ভাইস চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন শামীম আলম দীপেন।

Advertisements

শামীম আলম দীপেন মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার শিমুলিয়া গ্রামে ১৯৫৭ সালে ২৯ অক্টোবর জন্মগ্রহণ করেন। তার পিতা মরহুম দেওয়ান আব্দুল গনি সরকারি চাকরি করতেন। মাতা মরহুমা হাসিনা দেওয়ান। ১৯৮৫ সালে চলচ্চিত্র সাংবাদিক আখতারুজ্জামানের সিনেমা পত্রিকায় নির্বাহী সম্পাদক হিসেবে যোগদান করলে, তাঁরই আহ্বানে বিনোদন সাংবাদিক হিসেবে চলচ্চিত্র ও শিল্প সংস্কৃতির প্রতি আগ্রহী শামীম আলম দীপেন যোগদান করেন। পরে তিনি পাক্ষিক প্রিয়জন ও ছায়াচিত্র পত্রিকায় কাজ করেন। ‘কলম থেকে ক্যামেরা’- বিনোদন সাংবাদিকতায় নতুন মাত্রা যোগ হলে তিনি ‘স্টার ডায়েরী’ নামে একটি ভিডিও ম্যাগাজিন প্রকাশ ও প্রচার করেন। চ্যানেল আই-এর জন্মলগ্ন থেকেই শামীম আলম দীপেন সিনেমা বিষয়ক অনুষ্ঠান নির্দেশনা ও প্রযোজনা করে আসছিলেন।

শামীম আলম দীপেন গুরুতর অসুস্থতা নিয়ে দীর্ঘদিন যাবৎ ধোলাইরপাড় ডেলটা হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। আজ চিকিৎসাধিন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন