English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

নিসচা-এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন্দ্রীয় কমিটির দোয়া ও মোনাজাত

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই (নিসচা) সাফল্য ও গৌরবের ৩০ বছরে পদার্পণ। ১ ডিসেম্বর নিরাপদ সড়ক চাই এর ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দিবসটি স্মরনীয় করে রাখতে সারাদেশে একযোগে জেলা/উপজেলা শাখার আয়োজনে নানা কর্মসূচি পালিত হচ্ছে।

Advertisements

নিসচা কেন্দ্রীয় কমিটি আজ দিবসটি উপলক্ষ্যে নিসচা কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া ও মোনাজাতের আয়োজন করে।

দোয়া মাহফিলে জাহানারা কাঞ্চন সহ এ পর্যন্ত যারা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তাদের সকলের আত্মার মাগফেরাত কামনা ও দেশবাসীর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

Advertisements

এসময় নিরাপদ সড়ক চাই-নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, দীর্ঘদিন ধরে যারা এই সংগঠনের সাথে জরিত আছেন এবং যারা এই সংগঠনের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করেন ও সহযোগিতা করেন সবার জন্য আমার দোয়া ওইলো। তিনি তার সারা দেশে থাকা শাখা সংগঠনের সকল কর্মি ও তাদের পরিবারের জন্য দোয়া করেন। ইলিয়াস কাঞ্চন বলেন,এবার নিসচার প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের শাখাগুলোতে কেন্দ্র থেকে ছাগল প্রদান করা হয়েছে এর সাথে উক্ত শাখা আরো একটি ছাগল ক্রয় করে মোট দুটি ছাগল উক্ত শাখার আয়োজনে নিজ নিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিতরণ করছে। এভাবে সারাদেশে থাকা মোট ১২০টি শাখা নিজ নিজ জেলা উপজেলাতে প্রায় অর্ধহাজার পরিবারের মাঝে এই ছাগল বিরতণ কাজ অব্যহত রেখেছে। এছাড়াও তিনি বলেন সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের বাসস্থান নির্মান সহ নানা সহায়তামুলক কার্যক্রম এবার নিসচা গ্রহন করেছে এবং তা দেশের বিভিন্নস্থানে পালন করা হচ্ছে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন