English

26 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২
- Advertisement -

নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে শিবপুর উপজেলা শাখার জুম মিটিং অনুষ্ঠিত

- Advertisements -

আজ ২৪ জুন নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে নরসিংদী শিবপুরে নিরাপদ সড়ক চাই শিবপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল হান্নান মানিক এর সভাপতিত্বে এক ভাার্চৃুয়াল সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জননন্দিত চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন । বিশেষ অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই এর মহাসচিব সৈয়দ এহসান উল হক কামাল ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

Advertisements

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নিরাপদ সড়ক চাই শিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এস.এম খোরশেদ আলম এবং অনুষ্ঠান পরিচালনার সার্বিক তত্বাবধানে ছিলেন এস.এম আজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক, নিরাপদ সড়ক চাই।

শুভেচ্ছা বিনিময় শেষে উক্ত শাখার সভাপতি আব্দুল হান্নান মানিক সংগঠনের বর্তমান ও ভবিষৎ পরিকল্পনা তুলে ধরেন। এবং তিনি জানান এযাবৎকালে তাঁরা নিজেদের প্রায় অর্ধলক্ষাধিক টাকা ব্যায় করে কর্মসূচিগুলো পালন করেছেন। বর্তমানে তাদের কোন শাখা অফিস নেই তিনি কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করেন কেন্দ্র থেকে কোন আর্থিক সহযোগিতা শাখা সংগঠনকে দেয়া হবে কিনা।

নিরাপদ সড়ক চাই শিবপুর উপজেলা শাখার কোষাধ্যক্ষ খাদিজা বেগম তার বক্তব্যে বলেন, তাঁরা কিছুদিন আগে তাঁদের স্থানীয় একটি ভাঙ্গা সড়ক সংস্কার করার দাবিতে নিসচার ব্যানারে মানববন্ধন করেন। পরবর্তিতে সেই মানববন্ধর এর পরিপ্রেক্ষিতে সেখানকার চেয়ারম্যান সেই সড়কটি সংস্কার করে দেন।

কেন্দ্রীয় কমিটির মহাসচিব সৈয়দ এহসান উল হক কামাল শিবপুর কমিটি যেসব কার্যক্রমের মাধ্যমে সড়ক দুর্ঘটনা কমিয়ে এনেছে সেসব কাজের ভূয়সী প্রসংশা করেন। এবং দিকনির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন।

Advertisements

প্রধান অতিথির বক্তব্যে জনাব ইলিয়াস কাঞ্চন সকলকে আন্তরিক ও নিষ্ঠার সাথে কাজ করার জন্য উদাত্ত আহবান জানান এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান ।

তিনি তাঁর বক্তব্যে শিবপুর শাখার সভাপতির আবেদন এর পরিপ্রেক্ষিতে বলেন, আমরা নিসচা কেন্দ্রীয় কমিটি যা যা কাজ করি আমরা কেন্দ্রীয় সকল সদস্যরা চাঁদা তুলে সে টাকায় করে থাকি। এছাড়া বড় ধরনের কোন আয়োজনে সময়ে ইসপন্সার নিয়ে কাজ করে থাকি। ইলয়াস কাঞ্চন শিবপুর শাখাকে বলেন, আপনারা নিজেরা চাঁদা দিয়ে কর্মসূচি পালন করবেন এবং বিশেষ প্রয়োজনে কখনো বড় আয়োজন করতে গিয়ে যদি মনে করেন সেক্ষেত্রে কোন কম্পানি বা বড় ব্যবসা প্রতিস্থান থেকে ইস্পন্সার নিয়ে কাজ করার পরামর্শ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবু সাঈদ মোগল, যুগ্ম-সম্পাদক শাহিন মিয়া, কোষাধ্যক্ষ খাদিজা বেগম, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক কাউছার মিয়া, নির্বাহী সদস্য সাখাওয়াত হোসেন, কাইয়ূম মোল্লা, আ: রহমান, হারুন মিয়া প্রমূখ।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন