English

26 C
Dhaka
শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
- Advertisement -

মহান বিজয় দিবসে দেশবাসীকে ইলিয়াস কাঞ্চনের শুভেচ্ছা

- Advertisements -

আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। মহান বিজয় দিবসে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান জননন্দীত তারকা চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন।

Advertisements

বাংলাদেশের ইতিহাসে বিজয় দিবস জাতীয় জীবনে এক অনন্য গৌরবময় দিন।

Advertisements

দীর্ঘ নয় মাসের সশস্ত্র সংগ্রাম এবং লাখ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের কাঙিক্ষত স্বাধীনতা। ইলিয়াস কাঞ্চন বিজয়ের এই মহান দিনে দেশের স্বাধীনতা অর্জনে জীবন উৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের সশ্রদ্ধ চিত্তে স্মরণ করেন, তিনি আরো শ্রদ্ধা জানান, সকল বীর মুক্তিযোদ্ধা এবং সর্বস্তরের জনগণকে, যাঁরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আমাদের এই বিজয় অর্জনে অবদান রেখেছেন। বিজয় দিবসের শুভেচ্ছায় তিনি দল-মত-শ্রেণী-পেশা ও ধর্ম-বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে একটি সুখী, সুন্দর ও নিরাপদ সড়ক সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান জানিয়েছেন।

তিনি মহান বিজয় দিবস উপলক্ষে দেশ বিদেশে তার অগনীত ভক্ত শুভাকাংখী ও দেশ এবং দেশের বাইরে নিরাপদ সড়ক চাই এর সকল শাখা কমিটির সদস্যবৃন্দসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদ ও দুই লাখ মা-বোনকে, যাদের সম্ভ্রমের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। পরিশেষে তিনি সকলের নিরাপদ জীবন ও সু-স্বাস্থ কামনা করে সড়ক পথে সাবধানে চলার আহবান জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

স্বামীর পরকীয়া ধরে ফেললেন রাখি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন