English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

মৃত্যুবার্ষিকীতে নিসচার সহযোদ্ধার স্বরণে যা বললেন ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

সৈয়দ এহসান-উল হক কামাল। তিনি ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র অন্যতম প্রাণপুরুষ, কর্মউদ্দীপক একজন সড়কযোদ্ধা কেন্দ্রীয় সাবেক ভাইস চেয়ারম্যান। আজ তার প্রথম মৃত্যুবার্ষিকী। মৃত্যুবার্ষিকীতে নিসচার এই সহযোদ্ধার স্বরণে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোষ্ট করেছেন ইলিয়াস কাঞ্চন।

Advertisements

ইলিয়াস কাঞ্চন বর্তমানে কানাডাতে অবস্থান করছেন। সেখান থেকেই তিনি সৈয়দ এহসান-উল হক কামাল এর মৃত্যুবার্ষিকীতে দোয়া কামনা করে লেখেন, ‘গভীর শ্রদ্ধা এবং ভালোবাসা। মহান রাব্বুল আলামিন আমার প্রানপ্রিয় ভাই সড়ক যোদ্ধাকে জান্নাতুল ফেরদৌস দান করুন আমিন…’

Advertisements

উল্লেখ্য, গত বছরের এই দিনে নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামাল ভোর ৬টায় ইন্তেকাল করেন। সিলেটে নিসচার একটি চালক প্রশিক্ষণ সেমিনার অনুষ্ঠিত হয় সেখানে নিসচার কর্মসূচি বাস্তবায়ন শেষে সিলেট থেকে ঢাকায় ফিরে নিজ বাসার সামনে গাড়ি থেকে নেমে তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। এসময় তার সাথে থাকা নিসচার সফর সঙ্গীরা সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর মুগদা হসপিটালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান সৈয়দ এহসান-উল হক কামাল মৃত্য বরন করেছেন।

মৃত্যুর পর সৈয়দ এহসান-উল হক কামালকে তার দেশের বাড়ি পাবনাতে দাফন করা হয়।
দাফন কালে সেখানে উপস্থিত ছিলেন নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও নিসচার বিভিন্ন জেলা/উপজেলা শাখার কর্মিগণ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন