English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষ্যে নিসচা কেন্দ্রীয় কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত

- Advertisements -

নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আপোষহীন উন্নয়নের সৈনিক দেশ মাতৃকার কৃতি সন্তান সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত জীবন্ত কিংবদন্তি এবং নিরাপদ নিউজের প্রধান সম্পাদক ইলিয়াস কাঞ্চনের জন্মদিন উপলক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

মহানায়ক ইলিয়াস কাঞ্চনের দীর্ঘায়ূ কামনা করে এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় নিসচা কেন্দ্রীয় কার্যালয়ে আজ বিকাল ৪টায়। সেসময় দোয়া মাহফিলে নিসচার নেতৃবৃন্দসহ ইলিয়াস কাঞ্চনের অগনিত ভক্ত ও শুভাকাঙ্খি উপস্থিত ছিলেন।

দেশীয় চলচ্চিত্রের প্রান পুরুষ ইতিহাসের শ্রেষ্ঠ কিংবদন্তি বেদের মেয়ে জোসনা সিনেমার খ্যাতিমান নায়ক, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি এবং বাংলাদেশের স্বনামধন্য জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কর্ণধার সম্মানিত চেয়ারম্যান “একুশে পদক” প্রাপ্ত একজন সৎ,যোগ্য,মানবিক নেতা ইলিয়াস কাঞ্চনের শুভ জন্মদিন উপলক্ষে আজ বরাবরের ন্যায় সারাদেশ ব্যাপী নিরাপদ সড়ক চাই- নিসচার ব্যাপক আয়োজন ও নানা সচেতনমুলক কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

Advertisements

দেশ/বিদেশের শাখাগুলোও হাতে নিয়েছে নানা কর্মসূচি- ফ্রি মেডিক্যাল ক্যাম্প/ওষধ বিতরণ/ শীত বস্ত্র বিতরণ/খাবার বিতরণ/লিফলেট বিতরণসহ সারাদেশে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের দীর্ঘায়ূ কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে বলে জানা গেছে।

দীর্ঘদিন ধরেই ইলিয়াস কাঞ্চন নানা রকম সামাজিক আন্দোলনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। বিশেষ করে তার স্ত্রী সড়ক দুর্ঘটনায় মৃত্যুর পর থেকে ‘নিরাপদ সড়ক নিরাপদ জীবন’ স্লোগানে আন্দোলন চালিয়ে যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন। তার বদৌলতেই ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনটি বর্তমান বাংলাদেশে ব্যাপক পরিচিতি লাভ করে এবং এর সঙ্গে বিভিন্ন মহল একাত্মতা ঘোষণা করে।

উল্লেখ্য, ইলিয়াস কাঞ্চন ২০১৮ সালে একুশে পদক পেয়েছেন। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ছাড়াও তিনি বাচসাস পুরস্কার, শেরেবাংলা স্মৃতি পদক, চলচ্চিত্র দর্শক পুরস্কার, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ অ্যাসোসিয়েশন পুরস্কার, ঢাকা সিটি করপোরেশন নগর পুরস্কার, ভয়েস অব আমেরিকা পুরস্কার, বাংলাদেশ কালচারাল মুভমেন্ট পুরস্কার, ঢাকা যুব ফাউন্ডেশন পুরস্কারসহ বেশ কিছু পুরস্কার পেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন