English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নিরাপদ নিউজ এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত (ভিডিও)

- Advertisements -

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডট কম এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৭ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় পত্রিকার কাকরাইলস্থ কার্যালয়ে কেক কাটা, শুভেচ্ছা বিনিময়, আলোচনাসভা প্রভৃতি কর্মসূচি পালন করা হয়।

পোর্টালটির প্রধান সম্পাদকের দায়িত্বে আছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। নিরাপদ নিউজের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সন্ধ্যায় নিরাপদ নিউজ এর প্রধান কার্যালয়ে কেক কাটার আগে দেশ বিদেশে থাকা নিরাপদ নিউজের সকল পাঠক/পাঠিকা, লেখক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট, শুভানুধ্যায়ী, প্রতিনিধিবৃন্দ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন নিরাপদ নিউজের প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

নিরাপদ নিউজ ডট কম এর প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নির্বাহী সম্পাদক মিরাজুল মঈন জয় অন্যান্যদের সাথে নিয়ে কেক কাটেন। পত্রিকায় কর্মরত সাংবাদিক এবং আগত সুধীজনদের সাথে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন শুভেচ্ছা বিনিময় করেন।

সভায় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, নিরাপদ নিউজ দেশের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে সব ধরণের সংবাদ পরিবেশন করে আসছে। তবে সড়ক দুর্ঘটনা বিষয়ক সংবাদকে অধিক গুরুত্ব দিয়ে প্রকাশ করা হয়। ‘সত্য ও ন্যায় প্রকাশে প্রতিদিন, নিরাপদ সড়কে আপোষহীন’ এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ নিউজ সর্বদা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে অঙ্গীকারবদ্ধ।

এ সময় নিরাপদ নিউজ এর যুগ্ম সম্পাদক লায়ন মোঃ গনি মিয়া বাবুল, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ভাইসচেয়ারম্যান ও নিরাপদ নিউজ এর চীফ রিপোর্টার সৈয়দ এহসান-উল-হক কামাল, যুগ্ম মহাসচিব ও নিরাপদ নিউজ এর বিশেষ প্রতিনিধি লিটন এরশাদ, নিসচা’র সাংগঠনিক সম্পাদক ও নিরাপদ নিউজ এর সিনিয়র রিপোর্টার এস এম আজাদ হোসেন, নিসচার অর্থ সম্পাদক আসাদুর রহমান, দপ্তর সম্পাদক ফিরোজ আলম মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিরাপদনিউজ.কম বাংলা এবং ইংরেজী দুটি ভার্সনে প্রচারিত হচ্ছে। নিরাপদনিউজ.কম এর ইংরেজী ভার্সনের সম্পাদকের দায়িত্বে আছেন ফারিহা ফাতেহ ও বাংলা ভার্সনের দায়িত্বে আছেন নির্বাহী সম্পাদক মিরাজুল মইন জয় । বাংলা ভার্সনের সংবাদ বিভাগে দায়িত্ব পালন করছেন মো: রকিবুল ইসলাম সোহাগ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন