English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বানভাসি মানুষের পাশে দাঁড়াতে এবার নিজেই সিলেট যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

- Advertisements -

আগামী ২৬ তারিখ বানভাসি মানুষের পাশে দাঁড়াতে সিলেট যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন। নিসচা কেন্দ্রীয় কমিটির একটি টিম নিয়ে ইলিয়াস কাঞ্চন সিলেট যাবেন বন্যাদুর্গত অসহায় মানুষের পাশে থেকে তাঁদের মাঝে নিসচার ত্রাণ উপহার তুলে দিতে।

Advertisements

গত মঙ্গলবার ইলিয়াস কাঞ্চন একটি ভিডিও বার্তায় দেশবাসীকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছিলেন এবং গতকাল রাতে ইলিয়াস কাঞ্চন আবারও তার ফেসবুক/ ইউটিউব চ্যানেলে এসে ভিডিও বার্তায় জানান, তিনি আগামী ২৬ তারিখ সিলেটে যাচ্ছেন।

সেই সাথে ইলিয়াস কাঞ্চন ভিডিওর মাধ্যেমে সকলকে নিশ্চিত করেন, সারাদেশে যে সমস্ত স্থানে বন্যা কবলতি হয়েছে সেখানে নিসচা শাখার কর্মিরা ত্রাণ সামগ্রী বিতরণের কাজ শুরু করে দিয়েছেন। ভয়াবহ বন্যাদুর্গত এলাকা সিলেট,বড়লেখা, হাকালুকি হাওরপার,-বাহাদুরপুর ইউনিয়ন, নেত্রকোনার দুর্গাপুর, বগুড়াসহ বিভিন্ন বন্যা কবলিত এলাকায় নিসচা শাখার সদস্যরা তাদের সহযোগিতা কার্যক্রম অব্যহত রেখেছেন।

Advertisements

ভিডিও বার্তায় তিনি জানান, এবার বগুড়া সারিয়াকান্দি, কুড়িগ্রাম,গাইবান্ধা, কিশোরগঞ্জসহ বন্যাকবলিত আরো কিছু এলাকায় তার কেন্দ্রীয় কমিটির পক্ষ্য থেকে ত্রাণ সামগ্রী পাঠাবেন। ইলিয়াস কাঞ্চন বলেন, আমি সম্প্রতি একটি ভিডিও বার্তায় সকলের প্রতি আহবান জানিয়েছিলাম সকলে যার যার স্থান থেকে নিসচার ফান্ডে অর্থ সহযোগিতা করে বানভাসি মানুষের পাশে দাঁড়াতে আমার এই ডাকে সাড়া দিয়ে অনেকে দেশ/বিদেশ থেকে আমাদের ফান্ডে অর্থ পাঠিয়েছেন আমি সকলের প্রতি কৃতজ্ঞ।

নিসচার ফান্ডে আসা অর্থ ইলিয়াস কাঞ্চনের নিজস্ব অর্থ এবং নিসচা কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও শাখা সদস্যদের সকলের চাঁদা একত্রিত করে এবার বানভাসি মানুষের জন্য ত্রাণ বিতরণ করা হবে। এবং এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান নিসচা।

নিসচার ফান্ডে অর্থ সহায়তা পাঠাতে পারেন নিম্নের এই ঠিকানায়:
সোনালী ব্যংক একাউন্ট: ৩৪০৯১৫১২
বিকাশ নম্বর: ০১৮৫৫ ৩৩৩৯৯৬
Sonali Bank Limited
Branch: Kakrail Branch
Address: Kakrail, Ramna, Dhaka
BranchCode: 337
SWIFT Code: BSONBDDH
Routing Number: 200273374

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন