English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মানুষের কল্যাণে কাজ করাই মূলত মানুষের জন্মের সার্থকতা: শীতবস্ত্র বিতরণকালে ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬৭তম জন্মদিন উপলক্ষে ৩১ ডিসেম্বর বিকেলে ৭০ কাকরাইলস্থ নিসচা কার্যালয় প্রাঙ্গণে দুস্থ অসহায় সাড়ে ৩শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এর আগে ২৪ ডিসেম্বর জন্মদিনে অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সপ্তাহ ব্যাপী কর্মসূচির আজ শেষ দিন নিসচা কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ করেন ইলিয়াস কাঞ্চন।

Advertisements

বিতরণকালে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, অসহায় মানুষকে সহায়তা করা প্রত্যেকের নৈতিক কর্তব্য। তিনি সামর্থ অনুযায়ী সকলকে মানবতার কল্যাণে কাজ করার আহ্বান জানান। মানুষের কল্যাণে কাজ করাই মূলত মানুষের জন্মের সার্থকতা, মানুষ বেঁচে থাকে তার কর্মে।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, মুখের কথা দিয়ে নয়, বাংলাদেশকে হৃদয় দিয়ে ধারণ করি। তবে যারা শুধু মুখ দিয়েই বলে দেশকে ভালোবাসেন তারা দেশের জন্য কিছু করুন নইলে দেশকে যে ভালোবাসার কথা বলেন তা বিশ্বাস করি না।

Advertisements

ইলিয়াস কাঞ্চন আরো বলেন, আমার জন্মদিন উপলক্ষ্যে সাড়ে তিনশতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করছি। এছাড়াও আমি আমার সংগঠন নিসচার সারাদেশের সকল শাখাকে নির্দেশ দিয়েছি আমার জন্মদিন উপলক্ষে কেউ যেন কেক কর্তন না করেন। সেই টাকায় যেন তারা অসহায় মানুষের পাশে এসে দাড়ান।

বিগত বছরগুলোর মতো এবছরও আমার শাখা গুলোও দেশের বিভিন্ন স্থানে নানা সচেতনমুলক কর্মকান্ড সহ শীতবস্ত্র ও খাদ্য বিতরণ, ফ্রি চিকিৎসা প্রদান ওষধ বিতরণ, মাদ্রাসায় কোরআর শরীফ বিতরণ করছেন। তিনি সকল কর্মিকে ধন্যবাদ জানান। নিসচা কার্যালয়ে বিতরণ শেষে বাদ মাগরীব বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি)-তে প্রায় শতাধিক দুস্থ শিল্পী ও কলাকুশলীদের মাঝে ইলিয়াস কাঞ্চন শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিসচা কেন্দ্রীয় মহাসচিব লিটন এরশাদ, যুগ্ম মহাসচিব লায়ন গনি মিয়া বাবুল, দফতর সম্পাদক ফিরোজ আলম মিলন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক ডা. মাহাবুব তালুকদার, যুব বিষয়ক সম্পাদক নাহিদ মিয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মহসিন খান, উত্তরা শাখার সদস্য সচিব আনোয়ার হোসেন, ধামরাই শাখার সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন, আজীবন সদস্য মসিউদ্দিন শাখের, নির্বাহী সদস্য-কাইয়ুম খান, এ কে আজাদ,নুরুল হুদা, নাসিম রুমি, কামাল হোসেন খান, সাধারন সদস্য সাব্বির আহম্মেদ হাজরা শ্যামল, আনিকা তাবাসসুম, উত্তরা শাখার সদস্য আবু তালেব হোসেন, উত্তরা শাখা ও কেন্দ্রীয় সাধারন সদস্য আরিফুল ইসলাম তালুকদার, আজীবন সদস্য জেবুননেসাসহ অন্যান্ন নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন