English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

রাস্তায় সিস্টেম ব্রেক হচ্ছে এটাকে আগে ঠিক করতে হবে: ইলিয়াস কাঞ্চন

- Advertisements -
Advertisements

রাস্তায় সিস্টেম ব্রেক হচ্ছে এটাকে আগে ঠিক করতে হবে। রাস্তায় কিছু উৎপাত রয়েছে যেগুলো আমরা চাইলেই পরিবর্তন করতে পারি। সেই দিকটা আমাদের লক্ষ্য রাখতে হবে। যেমন ঢাকা শহরে হঠাৎ করে ব্যাটারিচালিত অটোরিকশা বেড়ে গেছে এবং রাস্তার শৃঙ্খলা বিনষ্ট হচ্ছে। পদ্মা ব্রিজে হেলমেট ছাড়া মোটরবাইকে যাত্রী চলছে। আমরা চাইলেই এই ধরণের সমস্যাগুলি পরিবর্তন করতে পারি। মূল কথা সব কিছুই একটা সিস্টেমে আনতে হবে তাহলেই সাফল্য ধরা দিবে।

নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর উদ্যোগে আজ ৩ মে বুধবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় ‘তফাজ্জল হোসেন মানিক মিয়া’ মিলনায়তনে ‘সড়ক ও যানবাহনের প্রকারভেদে গতি নির্ধারণ, ব্যবস্থাপনা, মনিটরিং এবং বাস্তবায়ন’ শীর্ষক করণীয় গোলটেবিল বৈঠকের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন নিসচা’র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এসময় তিনি এসব কথা বলেন।

Advertisements

গোলটেবিল বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী। বৈঠকে সড়ক ও জনপথ অধিদপ্তর, বিআরটিএ, বিআরটিসি, দুই সিটি কর্পোরেশনসহ সাংবাদিক, পরিবহন শ্রমিক ও মালিক প্রতিনিধি এবং বিভিন্ন সংস্থার সড়ক বিশেষজ্ঞগণ উল্লেখিত বিষয়ের উপর করণীয় আলোকে আলোচনায় অংশ নেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন