English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

দেশবাসীকে ইলিয়াস কাঞ্চন এর ঈদের শুভেচ্ছা

- Advertisements -

মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সেইসঙ্গে ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা মেনে চলার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

Advertisements

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এক মাস সিয়াম পালনের পর আজ ঈদ-উল-ফিতর উদযাপিত হবে। কিন্তু এমন এক সময় আমরা ঈদ-উল-ফিতর উদযাপন করছি যখন কভিড-১৯ বা করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণে দেশবাসী অসহায়। তিনি আরো বলেন, একদিকে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল অন্যদিকে করোনা ভাইরাসে প্রতিদিন বাড়ছে মৃত্যুর সংখ্যা। সব মিলিয়ে বর্তমান পরিস্থিতি নিয়ে অনেকটা শঙ্কায় আছি।

Advertisements

মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে সড়ক দুর্ঘটনা ও করোনা থেকে মুক্তি দিন সেই কামনা করি। ইলিয়াস কাঞ্চন সকলের উদ্দেশ্যে আরো বলেন, সড়ক দুর্ঘটনারোধে সড়কের সকল নিয়ম মেনে পথ চলুন এবং করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সকলে স্বাস্হ্য বিধি অনুযায়ী সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে চলুন। তিনি সকলকে আতংকিত না হয়ে সচেতন হবার পরামর্ম দেন।

ইলিয়াস কাঞ্চন ইতিমদ্ধে তার সংগঠন নিসচা এবং ব্যক্তিগতভাবে সমাজের অসহায় মানুষ ও পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়িয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন