English

25.3 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
- Advertisement -

চিকিৎসাধীন পাইলট নওশাদ মারা গেছেন

- Advertisements -

মাঝ আকাশে অসুস্থ হয়ে ভারতের নাগপুরের কিংসওয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পাইলট নওশাদ আতাউল কাইউম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। বাংলাদেশ পাইলট অ্যাসোসিয়েশনের (বাপা) সভাপতি ক্যাপ্টেন মাহবুবুর রহমান সোমবার দুপুরেএই তথ্য জানিয়েছেন।

Advertisements

তিনি বলেন, সোমবার (৩০ আগস্ট) সকাল ১১টার দিকে ক্যাপ্টেন নওশাদের ভ্যান্টিলেশন খুলে দেয়া হয় এবং তাকে মৃত ঘোষণা করা হয়।  তার মরদেহ ফিরিয়ে আনার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

গত শুক্রবার সকালে ওমানের মাসকাট থেকে ফ্লাইট পরিচালনা করে ঢাকায় ফেরার পথে মাঝ আকাশে অসুস্থ হয়ে পড়েন পাইলট নওশাদ। এ সময় তিনি কো-পাইলটের কাছে বিমানটির নিয়ন্ত্রণ হস্তান্তর করেন।

Advertisements

এমন পরিস্থিতিতে বিজি-০২২ ফ্লাইটটি ভারতের নাগপুর বিমানবন্দরে জরুরি অবতরণ করা হয়। ওই ফ্লাইটে যাত্রী ছিলেন ১২৪ জন। পরে জানা যায়, নওশাদের হার্ট অ্যাটাক হয়েছে।

বিমানটি শুক্রবার রাতেই বিকল্প পাইলট ও ক্রু দিয়ে ফিরিয়ে আনা হয় ঢাকায়। পাইলট নওশাদকে ভর্তি করানো হয় নাগপুরের কিংসওয়ে হাসপাতালে। এক পর্যায়ে তিনি কোমায় চলে যান। লাইফ সাপোর্ট দিয়ে তার চিকিৎসা চলছিল। সোমবার সকালে তিনি মারা যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন