English

32 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

নিসচা’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামাল আর নেই

- Advertisements -

নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামাল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। আজ ভোর ৬টায় তিনি ইন্তেকাল করেন। সিলেট থেকে ঢাকায় ফিরে নিজ বাসার সামনে গাড়ি থেকে নেমে তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। এসময় তার সাথে থাকা নিসচার সফর সঙ্গীরা সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর মুগদা হসপিটালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান সৈয়দ এহসান-উল হক কামাল মৃত্য বরন করেছেন। নিসচা জানায়, গতকাল সিলেটে নিসচার একটি চালক প্রশিক্ষণ সেমিনার অনুষ্ঠিত হয়। সেখানে নিসচার চেয়ারম্যানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।

Advertisements

সিলেটের কর্মসূুচি শেষ করে রাতে নিসচার নেতৃবৃন্দরা ঢাকার উদ্দেশ্যে রওনা হন। সিলেট থেকে ভোর ৬টায় তারা ঢাকা এসে পৌছন। ঢাকায় এসে গাড়ি থেকে নামার পরপরই সৈয়দ এহসান-উল হক কামাল হঠাৎ অসুস্থ্যতা অনুভব করেন। এসময় সাথে থাকা কেন্দ্রীয় নেতৃবৃন্দরা তাকে নিয়ে হাসপাতালে রওনা হন। এবং সেখানেই তার মৃত্যু হয়। এই ঘটনায় শোকে ভেঙ্গে পড়েন নিসচার কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। মৃত্যুর পর সৈয়দ এহসান-উল হক কামালকে রাজধানীর বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে উপস্থিত আছেন নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

Advertisements

হঠাৎ এভাবে একজন সহকর্মিকে হারিয়ে নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ভিষন মর্মাহত ও শোকাহত হয়ে পড়েন। ইলিয়াস কাঞ্চন দেশবাসী সহ সারাদেশ এবং দেশের বাইরে থাকার সকল শাখা সংগঠনের কর্মিদের কাছে শোকর্ত পরিবারের জন্য দোয়া কামনা করেন।

এছাড়াও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নিসচার মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন সহ কেন্দ্রীয় নেতৃকৃন্দরা। তারা জানান, আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
মোহাম্মাদ টি. রহমান
Admin
মোহাম্মাদ টি. রহমান
11 months ago

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। কামাল সাহেব অত্যন্ত সজ্জন, পরোপকারী এবং পরিশ্রমী মানুষ ছিলেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন উনাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন।

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন