English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

বড়লেখা নিসচার সহ-সভাপতি আব্দুর রহমানের পিতার ইন্তেকাল

- Advertisements -

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমানের পিতা হারুনুর রশিদ সাহেব আজ বিকেল ৫:৩০ ঘটিকায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহী রাজিউন) তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

Advertisements

নিসচা বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান ও সাংগঠনিক সম্পাদক খালেদ আহমদ পৃথক পৃথক শোক বার্তায় বলেন, নিসচার সহ-সভাপতি আব্দুর রহমানের পিতা মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সদর ইউপির কেছরীগুল গ্রামের প্রবীণ মুরুব্বি হারুনুর রশিদ সাহেব একজন সৎ ও ধার্মিক এবং দানশীল ব্যক্তি ছিলেন। তিনি এলাকার মানুষের পাশে থেকে সামাজিক উন্নয়নে কাজ করে গেছেন। তাঁর মৃত্যতে এলাকাবাসী একজন প্রবীন ব্যক্তিকে হারালো।

এসময় নিসচা বড়লেখা উপজেলার পক্ষ থেকে নেতৃবৃন্দরা মরহুম হারুনুর রশিদ সাহেবের অবদানের কথা স্মরণ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে সহ অংসখ্য গুণোগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

Advertisements

উল্লেখ্য, নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমানের পিতা হারুনুর রশিদ সাহেব আজ বিকাল ৫:৩০ ঘটিকার সময় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের কেছরিগুল গ্রামের নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন।

মরহুমের জানাজার নামাজ আজ রাত ১০ ঘটিকায় উপজেলার সদর ইউপির কেছরিগুল জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন