English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আর নেই

- Advertisements -

শফিক আহমেদ সাজীব: বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন)।

Advertisements

প্রথম জানাজা সকাল ১১ টায় ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
জানাযা শেষে হেলিকপ্টারে চট্টগ্রামের বোয়ালখালীতে নিজ গ্রামে নিয়ে আসা হয়। বাদ আছর বোয়ালখালী গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

পরদিন মঙ্গলবার সকাল ১১ টায় নগরের জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে তৃতীয় জানাজা শেষে হযরত গরীব উল্লাহ শাহ মাজারে মায়ের কবরের পাশে দাফন করা হবে মোসলেম উদ্দীন আহমদেকে ।

রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতলে মারা যান দীর্ঘ দিন ধরে ক্যান্সার আক্রান্ত প্রবীণ এ রাজনীতিক। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ৪ কন্যা, আত্মীয়স্বজন ও বহু রাজনৈতিক শুভানুধ্যায়ী রেখে গেছেন।

Advertisements

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক আতাউর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

মোছলেম উদ্দিন আহমদ ২০১৩ সাল থেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০২০ সালের ১৩ জানুয়ারির উপ-নির্বাচনে তিনি চট্টগ্রাম-৮ আসনের এমপি নির্বাচিত হন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন