English

30 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

ওসি ওবাইদুর রহমান এর সঙ্গে নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার মতবিনিময়

- Advertisements -
Advertisements

বুধবার সকাল ১১ টায় নিসচা উপদেষ্টা, ডুমুরিয়া থানা অফিসার্স ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান এর অফিস কার্যালয় নিরাপদ সড়ক চাই ,ডুমুরিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দের মত বিনিময় ও ক্রেস্ট প্রদান। খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনা ভয়াবহ রূপ নিয়েছে। প্রতিনিয়ত ঘটছে ছোট-বড় সড়ক দুর্ঘটনা এবং মৃত্যু। এছাড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চলে দাপিয়ে বেড়াচ্ছে লক্কর ঝক্কর ফিটনেসবিহীন, অদক্ষ, অল্পবয়স্ক চালক দ্বারা বাম্পার ট্রাক নামের আরেক মরণ যন্ত্র। সড়কের অসঙ্গতি অনিয়ম এবং দুর্ঘটনার কারণ বিষয়ে ওসি ওবায়দুর রহমানের সামনে তুলে ধরা হয় এবং নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

এ সময় নিসচা উপদেষ্টা ,ওসি ওবাইদুর রহমান বলেন সড়ক দুর্ঘটনা রোধে সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, সড়ক দুর্ঘটনায় মৃত্যু অনেক কষ্টের, আমাদের সকলকে ট্রাফিক আইন মেনে সতর্ক এবং সচেতন হয়ে পথ চলতে হবে, এবং  জনসচেতনতায় প্রচার প্রচারণা চালাতে হব। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই ,ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি সাংবাদিক খান মহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সাংবাদিক আরিফুজ্জামান নয়ন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম মুকুল, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আখতারুজ্জামান লিটন।

Advertisements

মতবিনিময় শেষে নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার উপদেষ্টা, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমানকে নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন