English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

খানজাহান আলী থানায় নবাগত ওসির সাথে নিসচা শাখার মতবিনিময়

- Advertisements -

ওসি মোহাম্মদ শফিকুল ইসলামের বিদায়ের পর গত ২৩ আগস্ট কেএমপির খানজাহান আলী থানা অফিসার্স ইনচার্জ হিসেবে যোগদান করেন প্রবীর কুমার বিশ্বাস। তিনি খুলনা রেঞ্জের বিভিন্ন থানায় অতি সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এর পূর্বে ২০০২ সালে খানজাহান আলী থানা সহকারি পুলিশ পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাত আটটায় খানজাহান আলী থানা নিরাপদ সড়ক চাই নেতৃবৃন্দের সাথে নবাগত ওসি প্রবীর কুমার বিশ্বাসের শুভেচ্ছা বিনিময়সহ আইন-শৃঙ্খলা অবৈধ পার্কিং এর বিষয়ে আলোচনা হয়। খানজাহান আলী থানা নিরাপদ সড়ক চাই এর আহবায়ক ও ইউপি সদস্য শেখ আব্দুস সালাম বলেন ফুলবাড়ীগেট কুয়েট রোডের সামনে, শিরোমনি বাজার মসজিদের সামনে, শিরোমনি কলেজ রোড ,বাদামতলা রাস্তার উপরে অবৈধ পার্কিং করে যানজটের সৃষ্টি করে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে এছাড়া শেখ আব্দুস সালাম বলেন সকল বিষয়ে সর্বোচ্চ সহযোগিতা করার জন্য থানা পুলিশকে আশ্বস্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন নিসচা র সদস্য সচিব মোহাম্মদ লুৎফর রহমান লিটন, ভেমোর সরদার, শেখ আলমগীর হোসেন, শেখ শরিফুল ইসলাম, মোঃ ইমদাদুল ইসলাম, মিয়া খালিদ হাসান, মোঃ বাচ্চু , মুস্তাকিম, মোঃ শরিফুল প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন