English

30 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১৯, ২০২২
- Advertisement -

জাতীয় নিরাপদ দিবস-২০২১ উপলক্ষে রাজশাহী জেলা শাখার র‌্যালী

- Advertisements -
Advertisements
Advertisements

জাতীয় নিরাপদ দিবস-২০২১ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার র‌্যালী অদ্য ২২-১০-২০২১ ইং তারিখে সকাল ৯ ঘটিকায় কাজিহাটা, গ্রেটার রোডস্থ কার্যালয় থেকে “গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি” এ প্রতিবাদ্য নিয়ে লক্ষীপুর মোড় সিএন্ডবি মোড় ঘুরে কার্যালয়ে শেষ হয়।
র‌্যালীর শুরুর পূর্বে জাতীয় সংঙ্গীত ও নিরাপদ সড়ক চাই-এর থিম সং পরিবেশন করা হয়। সড়ক দুর্ঘটনায় নিহত মরহুমা জাহানারা কাঞ্চনসহ এ সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত সকলের প্রতি সহানুভূতি প্রকাশ করে সমমর্মিতা প্রকাশ করা হয়। র‌্যালীর শুরুতে বক্তব্য রাখেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন।
দ্বিতীয় পর্বে ছিল বিআরটিএ ও জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসকের কনফারেন্স রুমে অনুষ্ঠিত নিসচা রাজশাহী জেলার পক্ষ থেকে বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহন করে বক্তব্য রাখেন এ্যাড. তৌফিক আহ্সান টিটু। এ সময় নিসচা রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তৃতীয় পর্বে নিসচা রাজশাহী জেলা শাখার নিজস্ব কার্যালয়ে জেলা সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটুর সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, বিআরটিএর রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিঃ) আব্দুল খালেক, সাংবাদিক সাইদুর রহমান, সাংবাদিক রফিকুল আলম, বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই এর আহ্বায়ক আসলাম উদ দৌলা প্রমুখ। এই আয়োজনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন, মহিলা বিষয়ক সম্পাদক তাসলিমা আক্তার মণি, সদস্য- আসাদ হোসেন। উপস্থিত ছিলেন ইঞ্জিঃ জিয়া উদ্দিন আহমেদ, নজরুল ইসলাম, আবিদ হাসান সানু, আরিফুল ইসলাম, বজলুর রশিদ লিটন, সাবান আলী দিলীপ, ডঃ সিরাজুল ইসলাম, ময়নুল হক, জুখার দুদায়েব প্রমুখ। সড়ক দুর্ঘটনায় নিহত মরহুমা জাহানারা কাঞ্চন সহ সকলের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন নিসচা রাজশাহী জেলা শাখার সম্মানিত উপদেষ্টা এ্যাড. জানে আলম। অনুষ্ঠানটি পরিচালনা করেন নিসচা রাজশাহী রাজশাহী জেলা শাখার সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন