English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

জাতীয় শোক দিবস উপলক্ষে নিসচা মুন্সীগঞ্জ শাখার সেবা কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisements -

মঙ্গলবার বিকাল ৫.০০ টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও সেবা কার্যক্রমের উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাছির উদ্দিন উজ্জ্বল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশীদ খোকা, এএসআই ওবায়দুর রহমান।

Advertisements

নিরাপদ সড়ক চাই মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে এবং সিনিয়র সহ সভাপতি মোঃ পিয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উক্ত সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জীবন, পরিচয় পর্বের পর শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম লিটন, এরপর পর্যায়ক্রমে সংগঠনের সদস্যগণ বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মোঃ আতিকুর রহমান টিপু, মোঃ আনোয়ার হোসেন মোল্লা, সহ সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন, মোঃ হোসেন লিটন, এসএম মাসুদ রানা, যুব সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, দূর্ঘটনা বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল হাসান মিলন, অর্থ সম্পাদক ইব্রাহিম মিয়া, প্রচার সম্পাদক মোঃ নজরুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মাওলাদ হোসেন মোল্লা, সমাজকল্যাণ ও ক্রিড়া সম্পাদক মোঃ ফয়েজ আহম্মেদ, সংস্কৃতি সম্পাদক মোঃ নুরুন নবী মুন্না, কার্যকরী সদস্য আব্দুল কাইয়ুম রতন, মোঃ বাদশা মিয়া, সুমন লাল, মোঃ কবির হোসেন, আবু ইউসুফ, হানিফ সরদার, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জামাল হোসেন, পলি আক্তার প্রমূখ।

এ সময় বাংলাদেশ প্রতিদিনের এ্যাডভোকেট, লাভলু মোল্লা, এনটিভির মঈনুদ্দিন সুমনসহ প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Advertisements

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন থানা মসজিদের ইমাম মুফতি মোঃ নুরুল ইসলাম।

দোয়া মাহফিল শেষে সেবা কার্যক্রম মাস্ক ও লিফলেট বিতরণ উদ্ভোদন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মীর নাছির উদ্দিন উজ্জ্বল, বিশেষ অতিথি মামুনুর রশীদ খোকা, দৈনিক নাগরিক সময়ের সম্পাদক ও প্রকাশক মোঃ তানভীর হাসানসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন