English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

জাবিতে ভর্তি পরীক্ষার ৫ম দিনেও সড়ক নিরাপত্তার কাজে রাস্তায় ছিলো নিসচা টিম

- Advertisements -

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা চলাকালীন ১ম দিন থেকে আজ ৫ম দিন পর্যন্ত সারাদিন ব্যাপী রাস্তায় নিরাপত্তা ব্যবস্থা এবং সুষ্ঠু যান চলাচল নিশ্চিত করার লক্ষে পুরো ক্যাম্পাস জুড়ে বিভিন্ন পয়েন্টে কাজ করে নিরাপদ সড়ক চাই (নিসচা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা এর সড়ক যোদ্ধারা।

Advertisements

আহ্বায়ক এস এন সোহেল রানার সভাপতিত্বে ও সদস্য সচিব রুকাইয়া সরকার পাখির নেতৃত্বে সচেতনমুলক এই রোড সেফটি কার্যক্রমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু থেকে আজ শেষ দিন পর্যন্ত প্রতিদিন উক্ত শাখার কর্মিরা নিরলসভাবে কাজ করে যায়। এসময় তারা শিক্ষার্থী ও অভিভাবকদের নির্বিঘ্ন চলাচল নিশ্চিত করতে সড়কে চলাচলরত গাড়ি এবং পথচারিদের বিভিন্নভাবে সচেতন করেন ও যানজট নিরোসনে কাজ করে।

Advertisements

কর্মসূচি শেষে জাবি নিসচা শাখার পক্ষ্য থেকে এক বিবৃতিতে তারা জানান, নিরাপদ সড়ক চাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ্য থেকে আমরা বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই চলচ্চিত্র অভিনেতা ও নিরাপদ সড়ক চাই (নিসচা) এর চেয়ারম্যান শ্রদ্ধেয় ইলিয়াস কাঞ্চন স্যারকে। যিনি নিসচা সংগঠনের মাধ্যমে আমাদেরকে সড়কে কাজ করার সুযোগ করে দিয়েছেন। নিসচা কেন্দ্রীয় কমিটির সকলের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়াও নিসচা জাবি শাখার শ্রদ্ধেয় উপদেষ্টামন্ডলী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. রাশেদা আক্তার, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক হোসনে আরা, নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মহিবুল রউফ শৈবাল, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সাবেক শিক্ষার্থী সুদীপ বাঙ্গালীর প্রতিও কৃতজ্ঞা প্রকাশ করেন তারা। সেই সাথে রোদ, বৃষ্টির মধ্যে শ্রম দিয়ে ভর্তি পরীক্ষার সময় রাস্তায় কাজ করার জন্য জাবি ও সাভার থানা শাখার সড়ক যোদ্ধাদের সকলকে ধন্যবাদ জানানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন