English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
- Advertisement -

ঢাকা আরিচা ও নবীনগর চন্দ্রা মহাসড়কে যানজট নিরসনে নিসচা কর্মীরা

- Advertisements -

নিজস্ব প্রতিবেদক: ঈদ যাত্রাকে কেন্দ্র করে সড়কে ভোগান্তি দূর করনে মহাসড়কে যানজট নিরসনে নিসচা ধামরাই শাখার অংশগ্রহণ। গত ১৩,৪,১৫ জুন বৃহস্পতিবার হতে শনিবার টানা তৃতীয় দিনের কর্মসূচি পালন করেন নিসচা ধামরাই শাখার সদস্যরা।

Advertisements

জানা গেছে, গত বৃহস্পতিবার ধামরাই উপজেলার কালামপুর মির্জাপুর আঞ্চলিক মহাসড়কে বাজার এলাকায় যানজট নিরসনে ব্যাপক কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া পরবর্তী দিন থেকে নবীনগর চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় এ কর্মসূচি পালন করেন। উক্ত কাজে নিসচা ধামরাই শাখার প্রায় অর্ধশত নেতাকর্মী উপস্থিত থেকে সড়কে চলমান ভোগান্তি দূর করনে স্থানীয় পুলিশ প্রশাসন কে স্বার্বিক সহযোগিতা প্রদান করেন।

Advertisements


এ সময় আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এফ.এম সায়েদ বলেন, পবিত্র ঈদুল আযহাকে কেন্দ্র করে নবীনগর চন্দ্রা মহাসড়কে বাইপাইল অংশে বেশ সমস্যা লেগেই থাকে। এতে ঘরমুখো মানুষের ভোগান্তি হয়। সুতরাং এবারের ঈদ যাত্রাকে নিরাপদ ও শৃঙ্খল রাখলে আমরা ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান খান সাহেব এর নির্দেশনা মেনে কাজ করে যাচ্ছি এবং এ কাজে স্বেচ্ছাসেবী সংগঠন নিসচা ধামরাই শাখার নেতৃবৃন্দ আমাদের ব্যাপক সহযোগিতা করছে।


উক্ত বিষয়ে নিসচা ধামরাই উপজেলা শাখার সভাপতি এম.নাহিদ মিয়া বলেন, সড়কে বিশৃঙ্খলা রোধকল্পে এ ধরনের কর্মসূচি সারাবছরেই আমাদের চলমান রয়েছে। তবে ঈদ যাত্রাকে কেন্দ্র আমরা বেশী সোচ্চার থাকি এবং এবারের এই কাজে আমাদের প্রায় অর্ধশত নেতাকর্মী অংশগ্রহণ করেছে। সড়কে যানজট নিরসনে আমরা সড়কে ধীরগতি যানবাহন বন্ধ রাখার চেষ্টা করে যাচ্ছি এতে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন