English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

ঢাকা-আরিচা মহাসড়কে দুর্ঘটনায় প্রশাসনের সাথে সম্মিলিত উদ্ধার অভিযানে নিসচা সাভার শাখা

- Advertisements -

সাভার থেকে ইসমাইল হোসেনঃ আজ ৫ই জুন রবিবার আনুমানিক সকাল ৯ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুরের কাছে এস এন সিএনজি ও এলপিজি পাম্পের সামনে ভয়াবহ এক সড়ক দূর্ঘটনা ঘটে। জানা যায় ঢাকামুখী সেইফ লাইন নামের একটি পরিবহণ নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে বামপাশে পাম্পে পার্কিং অবস্থায় থাকা পরপর দুইটি গাড়ীতে ধাক্কা দেয়।

Advertisements

এরপর ডানপাশে লেন ধরে ঢাকামুখী অপর আরেকটি গরু বোঝাই ট্রাককে সামনের দিকে ধাক্কা দিয়ে সড়ক বিভাজকের উপর দিয়ে মহাসড়কের আরিচামুখী লেনে চলে যায় এবং ঢাকা থেকে আসা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফ বাসে সজোরে ধাক্কা দিলে স্টাফ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বামপাশে পার্কিং অবস্থায় থাকা অপর গাড়ীতে গিয়ে ধাক্কা দেয়। এ ঘটনায় ৪ জন নিহত সহ প্রায় ৩০-৪০ জন হতাহত হয়।

Advertisements

এদিকে আমিনবাজার ট্রাফিক বাক্সের ট্রাফিক ইন্সপেক্টর মোঃ রবিউল ইসলাম প্রথমে বিষয়টি জানতে পেরে তিনি নিজে সেখানে উপস্থিত হন এবং সাভার হাইওয়ে থানা, সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং নিরাপদ সড়ক চাই (নিসচা) সাভার থানা শাখা কে অবহিত করেন। পরে সম্মেলিতভাবে উদ্ধার অভিযান শুরু হয়।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের টেকনিক্যাল অফিসার আতিকুর রহমান জানান, এই সড়ক দূর্ঘটনায় প্রতিষ্ঠানের চার জন নিহত হয়েছেন। এর মধ্যে নিহতরা হলেন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা পূজা সরকার, প্রকৌশলী কাউসার আহম্মেদ ও পরমানু শক্তি কমিশনের স্টাফ বাসের চালক রাজিব হোসেন। উল্লেখ্য, বৈজ্ঞানিক কর্মকর্তা পূজা সরকার ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন