English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের আয়োজনে নিসচা‘র ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

- Advertisements -

নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের আয়োজনে বাংলাদেশের অন্যতম জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই এর ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ৪ ঠা ডিসেম্বর সোমবার ইস্টলন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

Advertisements

নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের সভাপতি জনাব আব্দুল্ হেলাল চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য ও আয়ারল্যান্ডে নিযুক্ত বাংলাদেশের মাননীয় হাইকমিশনার সাইদা মোনা তাসনিম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি ও নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের অন্যতম উপদেষ্টা জনাব সুলতান মাহমুদ শরীফ।

অনুষ্ঠানে ভিডিও বার্তা প্রদান করেন নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের উপদেষ্টা ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী এবং নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য ক্যাটারার্স এসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও যুক্তরাজ্য আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট জনাব জালাল উদ্দিন , যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ওনিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের অন্যতম উপদেষ্টা জনাব আব্দুল আহাদ চৌধুরী, সাবেক টাওয়ার হ্যামলেট স্পিকার জনাব আহবাব হোসাইন, ইউকে বিসিসিআই এর রিজিওনাল প্রেসিডেন্ট ও নিসচা‘র লুটন শাখার আহবায়ক সিদ্দিকুর রহমান জয়নাল এবং নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের এক্সিকিউটিভ মেম্বার ও যুক্তরাজ্য যুবলীগের যুগ্মসাধারণ সাধারন সম্পাদক জামাল আহমেদ খান।

Advertisements

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই যুক্তরাজের সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব আনসার মিয়া, সাবেক ভাই চেয়ারম্যান মুন কুরাইশী, ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম কলিন্স, অর্থ সম্পাদক তায়েফ সারোয়ার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী প্রকাশনা সম্পাদক মুজাহিদ আহমদ লিটন, এক্সিকিউটিভ মেম্বার আলী হোসাইন সহ আরো অনেকে।

সভায় বিপুল জনসমাগম হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের শিল্পী শুকুর আহমদ,আব্দুল কাইয়ুম ও বেলাল চৌধুরী, সুহেল আহমদ গান পরিবেশন করেন। অতিথি শিল্পীদের মধ্যে ছিলেন মিষ্টি তালুকদার,হাসি গাঙ্গুলি,শতাব্দী রায় এবং শেফালী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন