English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের জাতীয় বিজয় দিবস উদযাপন

- Advertisements -

ডিসেম্বর মানেই বাঙালীর বিজয়ের মাস। দীর্ঘ ৯ মাস পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে ১৬ ই ডিসেম্বর চূড়ান্ত বিজয় আসে। জন্ম হয় একটি স্বাধীন সার্ভভৌম রাষ্ট্রের l বিশ্বের মানচিত্রে জায়গা করে নেয় বাংলাদেশ নামক একটি রাষ্ট্র।

Advertisements

সেই বিজয় দিবস উপলক্ষে সোমবার ইস্ট লন্ডনের ক্যাফে কর্নার রেস্টুরেন্টে নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের পক্ষ থেকে কেক কেটে জাতীয় বিজয় দিবস উদযাপন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের সভাপতি আব্দুল হেলাল চৌধুরী সেলিমের,সভাপত্বিতে এবং সাধারণ সম্পাদক সোহেল আহমেদের পরিচলনায়, বক্তরা বলেন ১৯৭১ সালে যুদ্ধ করে বাংলাদেশ বিজয় লাভ করলে ও সড়কের বিজয় এখন ও আসেনি l চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন ১৯৯৩ সাল থেকে নিরাপদ সড়ক চাই আন্দোলনের মাধ্যমে সেই যুদ্ধ এখনো চালিয়ে যাচ্ছেন l আশা করি সেই বিজয় একদিন আসবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে ২২ শে অক্টোবর নির্মম সড়ক দুর্ঘটনায় নিহত প্রয়াত জাহানারা কাঞ্চনের রুহের মাগফেরাত কামনা,এবং নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্টাতা সভাপতি চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করা হয়।

Advertisements

অনুষ্টানে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের ব্রোমলি বাই বো সাউথ কাউন্সিলর -শাব্বির শুভ , বেথনাল গ্রীন ইস্ট – কাউন্সিলর রেবেকা সুলতানা।


কমিটির সদস্য দের মধ্যে উপস্থিত ছিলেন ,হাসান চৌধুরী , তায়েফ সারওয়ার, মোহাম্মদ আলী , বেলাল চৌধুরী , মোজাহিদ আহমেদ লিটন , আরিফুল ইসলাম , কাজী তানভীর আব্দুল আমিন , রিয়াজুল আহমেদ রাজ , ফারজানা আক্তার, রিপন ভুঁইয়া ,শাহিন আহমেদ , লিয়াকত আলী , মোশারফ খান ,এনামুল খান সেলিম , সাইয়েদ তামিম , সোহরাব হোসাইন , শাহেদ আহমেদ , খালিস আহমেদ , এম জে শাহীন , মোহাম্মদ শুক্কুর , দবির আহমেদ সহ আরো অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন