English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

নিসচার এশিয়া প্যাসিফিক কনফারেন্স আগামী ২৩ অক্টোবর

- Advertisements -

‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই স্লোগানে ২২ অক্টোবর পালিত হচ্ছে জাতীয় নিরাপদ সড়ক দিবস। দিবসটি উপলক্ষে রাষ্ট্রীয় ভাবে প্রতিটি জেলা ও উপজেলায় বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

Advertisements

নিসচার প্রতিটি শাখা ও আন্তর্জাতিক চ্যাপ্টার গুরুত্বের সাথে দিবসটিকে পালন করছে। আগামী ২৩ অক্টোবর বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা এবং মালয়েশিয়া সময় রাত ৯টা নিসচা মালয়েশিয়া চ্যাপ্টার আয়োজন করতে যাচ্ছে এশিয়া প্যাসিফিক কনফারেন্স। কনফারেন্সে অংশ নিচ্ছে সিঙ্গাপুর, জাপান এবং ফিলিপাইন চ্যাপ্টার। কনফারেন্সের আহবায়ক অনুপম পাল যুগ্ম আহবায়ক জাফর ফিরোজের সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, নিসচার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

Advertisements

কনফারেন্সে Improving Road Safety in Bangladesh Through Malaysian Best Practices বিষয়ক একটি কি-নোট উপস্থাপন করা হবে। কি-নোটটি উপস্থাপন করবেন পারদানা ইউনিভার্সিটি মালয়েশিয়ার স্কুল অব মেডিসিন বিভাগের এসোসিয়েট প্রফেসর ও ডেপুটি ডিন ডঃ মোঃ নাজমুল হাসান, ন্যাশনাল ইউনিভার্সিটি অব মালয়েশিয়ার সিনিয়র লেকচারার ডঃ লুবনা আলম এবং একাডেমী অব সাইন্স মালয়েশিয়ার সাবজেক্ট ম্যাটার এক্সপার্ট ডঃ মোঃ আজিজুল বারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এক্সিডেন্ট রিসার্চ ইন্সটিটিউট বুয়েটের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর কাজী মোঃ সাইফুন নেওয়াজ, দ্যা অর্থোপেডিক সেন্টার সিঙ্গাপুরের সার্জন ডঃ মাশফিকুল এ সিদ্দিকি, রাশিয়া থেকে সার্জন ডঃ মোঃ হাবিবুর রহমান শেখ, নিসচার মহাসচিব সাইয়েদ এহসানুল হক কামাল, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ ও নিচসা মালয়েশিয়ার নেতৃবৃন্দ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন ইন্টারন্যাশনাল রেড ক্রিসেন্ট এশিয়া প্যাসিফিকের ন্যাশনাল সোসাইটি ডেভেলপমেন্ট কো অর্ডিনেটর, নিসচা মালয়েশিয়া চ্যাপ্টারের সভাপতি আহমেদ সামি। অনুষ্ঠানটি নিসচা মালয়েশিয়া এবং নিসচার অফিসিয়াল ফেসবুক পেজে লাইভ সম্প্রচার হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন