English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

নিসচা’র কেন্দ্রীয় মহাসচিব লিটন এরশাদ এর সাথে বগুড়া শাখার নেতৃবৃন্দের আলোচনা সভা

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়াঃ নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় মহাসচিব লিটন এরশাদ বগুড়া আগমন উপলক্ষে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। শুক্রবার বেলা ১২টায় তিনি বগুড়া পৌঁছিলে ফুল দিয়ে জেলার নেতৃবৃন্দরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এসময় তিনি বলেন, নিসচা বগুড়া জেলার স্বতঃস্ফূর্ত এ ভালোবাসা আমার মনে থাকবে।

Advertisements

এরপর বগুড়ার আকবরিয়া চাইনিজ রেস্টুরেন্টের ২য় তলায় নিসচা বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দের সাথে জরুরী আলোচনায় বসেন তিনি। সভায় কমিটি নবায়ন সহ উপজেলা পর্যায়ে নতুন কমিটি গঠন এর বিষয়ে আলোচনা করেন। এবং বগুড়া জেলা নিসচার কার্যক্রম বেগবান করতে নানা দিকনির্দেশনা মূলক বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই সংগঠন দেশ ও জাতীর স্বার্থে কাজ করাই আমাদের বর্তমান লক্ষ্য। নিরাপদ সড়ক চাই সংগঠনের সচেতনতা মূলক কার্যক্রমের মাধ্যমে মানুষ অনেক সচেতন হয়েছে। আগামীতে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখা বিভিন্ন কার্যকর কর্মসূচী ও পদক্ষেপের মাধ্যমে নিরাপদ সড়ক ব্যবস্থা গড়ে তুলতে অগ্রণী ভূমিকা রাখবে বলে তিনি প্রত্যাশা করেন।

Advertisements

পরে তিনি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- (বিএফইউজে’র) আসন্ন নির্বাচন নিয়ে জেলার (বিএফইউজে’) এর সদস্যদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলার সভাপতি রোটাঃ মোস্তাফিজার রহমান, সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, সংগঠনিক সম্পাদক আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, প্রচার সম্পাদক ইমরান তালুকদার নিপু, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান, নির্বাহী সদস্য সাদমান সোহাগ প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন