English

29 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

নিসচা উপদেষ্টা ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আবদুল ওয়াদুদ এর বিদায়ী সংবর্ধনা

- Advertisements -
Advertisements

খান মুজাহিদুল ইসলাম সেতু, ডুমুরিয়া: জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার উপদেষ্টা,
ডুমুরিয়ায় উপজেলা নির্বাহী অফিসার মোঃআবদুল ওয়াদুদ কে নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে বদলিজনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

১৭-৫-২২ তারিখ মঙ্গলবার সকাল ১১ টায় ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিসচা ডুমুরিয়া উপজেলা শাখা সভাপতি খান মহিদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল এর সঞ্চালনায় বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার( ভূমি)মোঃ মামুনুর রশিদ, ল্যান্ড সার্ভেয়ার মিরাজুল ইসলাম, নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল হালিম মুন্না, যুগ্ন সাধারন সম্পাদক শেখ ওমর ফারুক, প্রচার সম্পাদক সাংবাদিক খান আরিফুজ্জামান নয়ন।

Advertisements

প্রসঙ্গত, গত ২০২০ সালের ২৫ নভেম্বর খুলানা ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে আবদুল ওয়াদুদ যোগদান করেন। তিনি ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি
অতিরিক্ত জেলা প্রশাসক’র পদমর্যাদায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে পদোন্নতি পেয়ে খুলনা জানাবাদ সেনানিবাসে বদলি হয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন