English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

নিসচা কমলগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই ( নিসচা) কমলগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে আজ কমলগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও কমলগঞ্জ পৌর এলাকার সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত অসহায় গরীব পরিবার এর বাড়িতে বাড়িতে গিয়ে ঈদ সামগ্রিক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গত কয় দিন আগে কমলগঞ্জের শমশেরনগর কানিহাটি নারী চা শ্রমিক রতন মৃধ্যর স্ত্রী কুঞ্জ মৃধা পরিবার সহ কমলগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় আজ সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত পরিবার এর মাঝে ঈদ সামগ্রিক ও খাদ্য পৌঁছে দেওয়া হয়।

নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা শাখা সভাপতি সাংবাদিক মোঃ আব্দুস সালাম এর নেতৃত্বে এ সময় আর উপস্থিত ছিলেন নিসচা উপজেলা পৃষ্ঠপোষক, সাংবাদিক সমিতি কমলগঞ্জ উপজেলা ইউনিট এর সভাপতি সিনিয়র সাংবাদিক নুরুল মোয়াইমিন মিল্টন , সাংবাদিক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন,কমলগঞ্জ প্রেসক্লাবে সহ সভাপতি প্রনিত রঞ্জন দেবনাথ,নিসচা কমলগঞ্জ শাখার সহ সভাপতি রাসেল হাসান বক্ত, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল বাছিত সাহেদ,সাংগঠনিক সম্পাদক সালেহ প্রচার সম্পাদক খান মোহাম্মদ হোসাইন উপজেলা কার্যকরী সদস্য আবেদুর রহমান আবেদ, আব্দুল গনি, সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

বিশেষ দ্রষ্টব্যঃ এ রামাদানে বিলাসবহুল ইফতার পার্টি পরিবর্তে নিসচা সড়ক দুর্ঘটনায় আহত ও নিহত অসহায় গরীব পরিবার কে সহযোগিতা করেছে সাধ্য অনুযায়ী।

উক্ত ঈদ সামগ্রিক ও খাদ্য সামগ্রী বিতরণে যারা আর্থিক সহযোগিতা করেছে তাদেরকে নিসচা পরিবারের পক্ষ থেকে অনেক ধন্যবাদ আল্লাহ তাদের দানকে কবুল করুন আমিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন