English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

নিসচা কুমিল্লা শাখার উদ্যোগে নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisements -

“পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এই শ্লোগানকে ধারন করে নিরাপদ সড়ক চাই কুমিল্লা জেলা শাখার উদ্যোগে আজ ১লা অক্টোবর রোজ শনিবার নিরাপদ সড়ক চাই কুমিল্লা জেলা শাখার নিজস্ব ভবনে সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন, সংগঠনের উপদেষ্টা ডাঃ আবুল হাসেম আনছারী (সাবেক পরিচালক কুমিল্লা মেডিকেল কলেজ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোটা. মোঃ মফিজুল ইসলাম পাটোয়ারী। উক্ত পরিচিতি ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন এড. মোঃ আব্দুল কাদের তাহের।

উক্ত সভা সঞ্চালন করেন রোটা. কাজী জাকির হোসেন। সার্বিক দায়িত্ব পালন করেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ মোছলেহ উদ্দিন। পরিচিতি ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ শহিদুল আলম, বি এম মালেক রিপন, মোঃ জহিরুল ইসলাম, মোঃ মাসুদ খান, জিল্লুর রহমান জুয়েল, মোঃ মশিউর রহমান রাজু, নাজমুল হাসান, মোঃ রাসেল, মাহবুবুর রহমান, মোঃ ওয়াজকুরুনি, মোঃ আব্দুল ওয়াদুদ, আব্দুল হক সিদ্দিকী, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ হুমায়ূন কবির, ইকরামুল হক সুজন, সাজিদ আহমেদ চৌধুরী, মোঃ বিল্লাল হোসেন ও মোহাম্মদ ইউনুস সহ প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই কুমিল্লা জেলা শাখার কেন্দ্রীয় কমিটির নির্দেশে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে। বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে আলোকপাত করেন।

Advertisements

সংগঠনের সাধারন সম্পাদক মোঃ মোসলেহ উদ্দিন তার বক্তব্যে বলেন, আগামী ২২ শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস সুষ্ঠু ও বর্ণিল ভাবে পালন করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। সংগঠনের সহ সম্পাদক মোঃ আলী আব্দুলাহ খালেদ তাহার বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই কুমিল্লা জেলা শাখার উদ্দ্যেগে উপজেলা পর্যায়ে কমিটি গঠন করার লক্ষ্যে সভাপতি ও সাধারন সম্পাদকের দৃষ্টি আকর্ষন করেন। সহ সভাপতি কাজী জহিরুল ইসলাম রিজভী রিকর তার বক্তব্যে বলেন, আগামী দিনে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে উপস্থিত সদস্যবৃন্দের সার্বিক সহযোগীতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানের সংগঠনের সভাপতি সবাই কে উপস্থিত থেকে অনুষ্ঠান সাফল্যমন্ডিত করায় শুভেচ্ছা জানিয়ে পরিচিতি ও আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন