English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

নিসচা কেশবপুর ও যশোর শাখার নেতৃবৃন্দর সাথে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এর মতবিনিময়

- Advertisements -

নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার সম্মানিত আহবায়ক জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল ও যশোর জেলা সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব তারাজুল ইসলাম এর সাথে যশোর জেলা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব কাজী মোঃ সায়েমুজ্জামান মহোদয়ের সাথে সড়ক নিরাপত্তা বিষয়ে এক আলোচনা হয়।

Advertisements

উক্ত আলোচনায় যশোর জেলা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় জনাব কাজী মোঃ সায়েমুজ্জামান বলেন যশোর জেলা প্রশাসনের উদ্যোগে  ১. সড়ক দুর্ঘটনা রোধে পথচারীর করণীয়, ২. সড়ক দুর্ঘটনা রোধে চালকের করণীয়, ৩. সড়ক দুর্ঘটনা রোধে যাত্রীর করণীয় এই তিনটি করণীয় সহ সড়ক নিরাপত্তায় যশোর জেলা প্রশাসনের স্লোগান “সড়কে নিয়ম মানা কঠিন নয়, না মানলে বিপদ হয় ” সামনে রেখে আগামী ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস সফল করতে সকল উপজেলা শাখার সহযোগিতা কামনা করেন।

Advertisements

তিনি আরও বলেন সড়কে শৃঙ্খলা ফেরাতে সব ধরনের সহযোগিতা করবো ইনশাআল্লাহ। নিসচা কেশবপুর উপজেলা শাখার আহবায়ক জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল বলেন আপনাদের মত দেশ প্রেমিক মহান মানুষ গুলো যদি আমাদের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে ২১শে পদক প্রাপ্ত চিত্র নায়ক নিসচা চেয়ারম্যান জনাব ইলিয়াস কাঞ্চন মহোদয় স্বপ্ন পূরণে কোন বাধা থাকবে না।

জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল আরও বলেন চেয়ারম্যান মহোদয় এর হাতকে শক্তিশালী করতে সড়কে আছি থাকবো ইনশাআল্লাহ। যশোর জেলা অতিরিক্ত মেজেস্ট্রেট জনাব কাজী সায়েমুজ্জামান মহোদয় সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন