English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

নিসচা কেশবপুর শাখার দোয়া অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisements -

নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার উদ্যোগে আগামী ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস সফল করতে মাস ব্যাপি কর্মসূচী আলোকে দোয়া অনুষ্ঠান ও আলোচনা সভার মধ্য দিয়ে শুরু হয়।

Advertisements

কেশবপুর উপজেলা শাখার আহবায়ক জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল ও সদস্য সচিব মোঃ শরিফুল ইসলামের উদ্যোগে নিসচা কেন্দ্রীয় নির্দেশনায় মাস ব্যাপি কর্মসূচী শুরু হয় আলোচনা ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে।

Advertisements

অনুষ্ঠান শুরু হয় সকাল ১০-৩০ মিনিটে কেশবপুর নিউজ ক্লাবের হল রুমে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার সম্মানিত উপদেষ্টা বিশিষ্ট সাংবাদিক বাবু রমেশ চন্দ্র দত্ত, কেশবপুর নিউজ ক্লাবের সভাপতি সম্মানিত উপদেষ্টা মোঃ আশরাফুজ্জামান,বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভানেত্রী রাবেয়া ইকবাল নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার সম্মানিত সদস্য গন শিক্ষক মোঃ আবুল কালাম আজাদ, শিক্ষক মোঃ রফিকুল ইসলাম উজ্জ্বল, প্রফেসর মনতোষ দাস, সাংবাদিক আঃ করিম, সাংবাদিক সুশান্ত কুমার মল্লিক, সেলিম রেজা, মোঃ আব্দুল লতিফ রানা, মোঃ হেলাল উদ্দিন, সাংবাদিক আলমগীর হোসেন, সাংবাদিক মাসুদুজ্জামান,সাংবাদিক রাজিব চৌধুরী, শাহনাজ পারভীন, মমতাজ বেগম, সাংবাদিক তাহমিনা খাতুন, শরিফা খাতুন, আছিয়া খাতুন, মোঃ ইকবাল হোসেন সহ কেশবপুর উপজেলা নিসচার নেতৃবৃন্দ।

উপস্থিত সকল নেতৃবৃন্দ আগামী ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস সফল করা সহ মাস ব্যাপী কর্মসূচী সফল করতে সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য দেন। নিসচা কেশবপুর উপজেলা শাখার সম্মানিত আহবায়ক জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল আগামী ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস সফল ও মাস ব্যাপী অনুষ্ঠান সফল করতে সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠান শেষ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন