English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

নিসচা খুলনা জেলা শাখার গণসচেতনতা মূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ

- Advertisements -
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা জেলা শাখার সভাপতি এস এম বিপ্লব হোসেনের তত্ত্বাবধানে ভারপ্রাপ্ত সভাপতি মোঃ তরিকুল ইসলাম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শিরিনা পারভীন এর সঞ্চালনায় আসন্ন ঈদকে কেন্দ্র করে সড়কে দুর্ঘটনা রোধে পরিবহন মালিক শ্রমিক এর নেতৃত্বে পথচারীদের সাথে গণসচেতনতা মূলক ক্যাম্পেইন এবং লিফলেট বিতরণ ইতিমধ্যে সফলভাবে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা মহানগর কমিটির সম্মানিত সভাপতি ও বার বার নির্বাচিত সুযোগ্য মেয়র খুলনা সিটি কর্পোরেশন তালুকদার আবদুল খালেক, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম পি পি এম বার কে এম পি, খুলনা।

Advertisements

আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা মহানগর কমিটির সম্মানিত সহ সভাপতি ও নিরাপদ সড়ক চাই নিসচা র উপদেষ্টা মন্ডলীর সদস্য শ্যামল সিংহ রায়, বি আর টি এর উপ-পরিচালক ইঞ্জিনিয়ার তানভীর আহমদ, আর-ও উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ও পরিবহন শ্রমিক এর সভাপতি মোঃ জাকির হোসেন বিপ্লব ও পরিবহন শ্রমিক এর সাধারণ সম্পাদক নিরাপদ সড়ক চাই নিসচা খুলনা জেলা শাখা র সম্মানিত সদস্য দোলন মিনা ও মামুনুর রশীদসহ নিরাপদ সড়ক চাই নিসচা পরিবারের খুলনা জেলার সকল স্তরের নেতৃবৃন্দ। সার্বিক সহযোগিতায় ছিলেন সময়ের খবর, গতি, সাতরং মহিলা কল্যাণসংস্থা খুলনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন