English

31 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

নিসচা ডুমুরিয়ায় শাখার উদ্যোগে মসজিদে জুম্মার বয়ানে সড়ক দুর্ঘটনা রোধে প্রচারণা

- Advertisements -

খান মহিদুল ইসলাম, ডুমুরিয়া: ২০-৫-২২ শুক্রবার ডুমুরিয়া উপজেলার চুকনগর নরনিয়া মধ্যপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মনিরুল ইসলাম পবিত্র জুম্মার বয়ানে সড়ক দুর্ঘটনা রোধকল্পে জনসচেতনামূলক বক্তব্য প্রদান করেন।

Advertisements

বর্তমানে ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনা মহামারি আকার ধারণ করেছে প্রতিদিন প্রতি নিয়ত ছোট-বড় সড়ক দুর্ঘটনা ঘটে চলেছে যার কারণে আহত ,পঙ্গুত্ব এবং মৃত্যুর মতো ঘটনা ঘটছে। সড়ক আইন সম্পর্কে সকলকে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আজ জুম্মার নামাজের বয়ানে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার কার্যকরী সদস্য আখতারুজ্জামান লিটনের উদ্যোগে মসজিদের ইমাম ও খতিব মোঃ মনিরুল ইসলাম মুসল্লিদের উদ্দেশে বলেন বর্তমান সময় আমাদের ডুমুরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনা ভয়াবহ আকার ধারণ করেছে ,প্রতিদিন ছোট বড় দুর্ঘটনা ঘটছে অনেকে আহত, পঙ্গু এবং মৃত্যুর মতো ঘটনা ঘটছে ,তাই আমাদের সকলকে সড়কে চলাচলে সতর্ক এবং সচেতন হতে হবে এবং ট্রাফিক আইন মেনে চলতে হবে।

Advertisements

সককলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা সড়ক দুর্ঘটনা রোধ করতে পারব ইনশাআল্লাহ। মসজিদে জুম্মার বয়ানে নিরাপদ সড়কের প্রচারণা সম্পর্কে নিসচা কার্যকরী সদস্য সাংবাদিক আখতারুজ্জামান লিটন বলেন ,আমাদের ডুমুরিয়ায় প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা ঘটছে, দুর্ঘটনার প্রধান কারণ সচেতনতার অভাব, তাই সকলকে সড়ক আইন সম্পর্কে সচেতন করার লক্ষ্যে আমি মসজিদে ইমাম সাহেব এর মাধ্যমে সকলকে সড়ক আইন মেনে চলার আহ্বান জানিয়েছি।

নিসচা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সুদীর্ঘ ২৮ বছর নিরাপদ সড়কের লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন আমরা সারা বাংলাদেশে নিরাপদ সড়কের কর্মী’রা তার নির্দেশনা মোতাবেক নিরাপদ সড়কের লক্ষ্যে কাজ করে চলেছি। ইলিয়াস কাঞ্চনের বক্তব্য সড়ক দুর্ঘটনা কোন মহামারী নয় যেটা সারানো যাবে না। আমরা সকলে সড়ক আইন সম্পর্কে সচেতন হলে এবং সড়ক আইন মেনে চললে সড়ক দুর্ঘটনা রোধ করা সম্ভব। সেজন্য আমাদের নিজ নিজ জায়গা থেকে মসজিদ-মন্দির স্কুল-কলেজ হাট বাজারে সড়ক আইন সম্পর্কে জনসচেতনতা তৈরি করতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন