English

26 C
Dhaka
শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
- Advertisement -

নিসচা বগুড়া জেলা শাখার সভাপতির অসুস্থ মাকে হাসপাতালে দেখতে নেতৃবৃন্দ

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়া: নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার সভাপতি ও বগুড়ার সুনাম ধন্য প্রগ্রেস পাবলিক স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান রোটারিয়ান মোস্তাফিজার রহমান এর অসুস্থ মা’কে হাসপাতালে দেখতে যান নিরাপদ সড়ক চাই এর জেলা শাখার নেতৃবৃন্দ।

Advertisements

জানা যায়, মোস্তাফিজার রহমানের মা মোছাঃ আবেদা বেগম (৮৭) তিনি প্রায় ২০ দিন যাবৎ বার্ধক্যজনিত কারণে বাড়ীতেই অসুস্থ হয়ে পড়লে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এমতাবস্থায় তার অবস্থা সংকটময় হলে জরুরি অবস্থায় বগুড়া নার্সিং হোম হাসপাতালে ভর্তি করানো হয়।

সংবাদ পেয়ে রবিবার সন্ধ্যায় নিরাপদ সড়ক চাই বগুড়া জেলার সদস্যবৃন্দরা সভাপতি মোস্তাফিজার রহমানের মায়ের চিকিৎসার খোঁজ খবর নেন। তারা সেখানে অসুস্থ মায়ের জন্য দোয়া পাঠ করে সুস্থতা কামনা করেন।

Advertisements

এবিষয়ে মোস্তফাফিজার রহমান বলেন, দীর্ঘদিন ধরে তার মা বার্ধক্যজনিত কারণে অসুস্থ। তিনি কখনো সুস্থ আবার কখনো বেশি অসুস্থ হয়ে পড়ছেন। তার অসুস্থতা আমাদের পরিবারকে বিষণ্ণ করে রেখেছে। মায়ের সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলার সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, সাংগঠনিক সম্পাদক আল-আমিন, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার কার্যকরি সদস্য মোঃকুতুবশাহাবউদ্দিন বাবু, জিল্লুর রহমান, মিজানুর রহমান প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন