English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
- Advertisement -

নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমানের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় ১৩তম বারের মতো স্বেচ্ছায় রক্তদান করলেন জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমান।

Advertisements

সোমবার (৯ মে) বড়লেখা নিউ সেবা ডায়াগনস্টিক সেন্টারে একজন অসুস্থ রোগী’কে ১৩তম বারের মতো দূর্লভ (বি নেগেটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমান স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা’র সকল দায়িত্বশীলবৃন্দ।

উল্লেখ্য, নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক, স্বেচ্ছাসেবী, মানবিক ও জনসচেতনতামূলক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে কাজ করে যাচ্ছে।

Advertisements

এসময় নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক-স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বড়লেখা উপজেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি নিসচা আন্তরিক সহযোগিতা কামনা করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন