English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

নিসচা ভৈরব শাখার ঈদত্তোর সভা, ফল উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের সম্মানে ভূষিত সামাজিক স্বেচ্ছাসেবী অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার আয়োজনে ঈদত্তোর সভা ফল উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

নিসচার নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত গতকাল ২২ জুন শনিবার সন্ধ্যায় পবিত্র ঈদুল আজহার ৬ষ্ঠ দিনে শুরুতেই অনুষ্ঠানে আগমনকারী সকল সদস্যদের সংগঠনের সভাপতি এসএম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। পরে নিসচার ২০২৪-২০২৫ মেয়াদের ৩য় কার্যকরী সভা অনুষ্ঠিত হয়। সভাশেষে কাঁঠাল, আম, জাম, লিচু, লটকল, আসাড়ি তালেরিচি সহ বিভিন্ন মৌসুমী ফল ও পিঠা দিয়ে সকল সদস্যদের আপ্যায়ন করা হয়। সবশেষে মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ‍্যমে সকলকে আনন্দিত করে ।

এতে নিসচার সহ-সাধারণ সম্পাদক ও কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক পৌর কমিশনার লোকমান সরকার, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াছমিন ও কার্যকরী পরিষদের অন্যতম সদস্য কাজী মোঃ ওসমান গনি সবার পছন্দের শ্রুতিমধূর সংগীত দিয়ে সদস্যদেরকে মাতিয়ে তুলেন।

Advertisements

সংগঠনের সভাপতি এস.এম বাকী বিল্লাহ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন আপনাদের সকলের অনুরোধক্রমে আগামী ২৮ জুন শুক্রবার সন্ধ্যায় কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে নিসচা পরিবারের সকল সদস্যদের উপস্থিতিতে ঈদত্তোর পারিবারিক আনন্দ উৎসব অনুষ্ঠানের ঘোষণা দেন।

এ সময় নিসচার কার্যকরি পরিষদের মহিলা বিষয়ক সম্পাদক মিসেস সাবিনা ইয়াসমিন, কার্যকরী সদস্য ফাতেমা বেগম দীপালী, আফসানা নাজনীন প্রিয়া, সাধারণ সদস্য নীপা রহমান ও তাছলিমা খাতুন খাবারের বিভিন্ন বিষয় স্পন্সর এর ঘোষণা দেন। নিসচার মাসিক সভায় ভৈরবের সড়কের বর্তমান বেহাল অবস্থা, ও সড়কের শৃঙ্খলা ফেরাতে বিভিন্ন কর্মসূচি নিয়ে আলোচনা করেন নিসচার বেশ কজন সদস‍্য। উল্লেখ্য যে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখা ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজত জয়ন্তী উদযাপন উপলক্ষে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন