English

25 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের পুরস্কারপ্রাপ্ত সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার ২০২৪-২৫ মেয়াদের কার্যকরি কমিটির পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

০৯ মে ২০২৪ খ্রিঃ বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচার উপদেষ্টা, উপজেলা নির্বাহী অফিসার ভৈরব ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি সাকিলা বিনতে মতিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচার উপদেষ্টা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রিদওয়ান আহমেদ রাফি। নিসচার কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য ও ভৈরব শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন এর পরিচালনায় সংগঠনের সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান ময়নার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নিসচার সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন রবিন, সহ-সাধারণ সম্পাদক মোঃ লোকমান সরকার, বশীর আহমেদ বিপ্লব, অর্থসম্পাদক কাজী সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহ আলম জনি,দপ্তর সম্পাদক কাজী রাকিবুল আলম, প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, প্রকাশনা সম্পাদক লেঃ মোঃ অহিদুর রহমান,দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কবি নাজমুল হক, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, কার্যকরী সদস‍্য, শাখাওয়াত হোসাইন বাবুল, মোঃ জাকির হোসেন,লতিফা হেলেন মুক্তা, মোঃ জাকির হোসাইন, শাহীনা আক্তার নিলীমা ‘ ফাতেমা দীপালী, আমজাদ মিয়া,সাধারণ সদস‍্য আশরাফুল আলম, শাহ আলম,শরীফ মিয়া শুভ, নীপা রহমান, মোঃ ছাবেরা খানম সুবর্ণা, জেসমিন আক্তার, শারমীন আক্তার জুই, জান্নাতুল ইসলাম শ‍্যামা, রুবিনা আ্ক্তার, তাসলিমা খাতুন লাছা, জেসমিন আক্তার সুইটি,ও মো: কাজল মিয়া।

Advertisements

সহ কার্যকরি কমিটি ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, নিরাপদ সড়ক চাই নিসচা একটি যোগোপযোগী সরকারি স্বীকৃতি প্রাপ্ত জাতীয় সংগঠন। এটি বর্তমান সময়ে সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনা ও জনগণকে সচেতন করা লক্ষ্যে নানামুখী কার্যক্রম চালিয়ে যাচ্ছে যা অত্যন্ত প্রশংসনীয়। আমি জানতে পারলাম নিসচা ভৈরব শাখা ২৪ বছর যাবৎ ভৈরব উপজেলা তাদের নানামুখী কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে চালিয়ে যাচ্ছেন এবং একই সাথে তারা প্রশংসনীয় কাজের জন‍্য দুইবার জাতীয়ভাবে পুরস্কারও পেয়েছেন।

আমি এ শাখার সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। তিনি আরো বলেন, উপজেলা প্রশাসন ভৈরবের সড়ককে নিরাপদ করার লক্ষ্যে নিসচার সাথে নানা মুখী কার্যক্রম চালিয়ে যাবে,এ ব্যাপারে সবার সহযোগিতা কামনা করছি। নিসচার পক্ষ থেকে নবযোগদানকৃত উপদেষ্টা, উপজলা নির্বাহী অফিসার ও উপদেষ্টা উপজেলা সহকারী কমিশনার ভূমি মহোদয়কে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। এবং নিসচার প্রকাশনা সম্পাদক লেঃ মোঃ অহিদুর রহমান জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বি এন সি সি শিক্ষকের সম্মানে ভৃষিত হওয়াই অনুষ্ঠানে তাকে উপদেষ্টা, কার্যকরী কমিটি ও সাধারণ সদস‍্যদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন