English

24 C
Dhaka
সোমবার, মার্চ ৪, ২০২৪
- Advertisement -

নিসচা শিবগঞ্জ শাখার পক্ষ থেকে ইউএনও, এসিল্যান্ডকে নিরাপদ স্মারকগ্রন্থ ও শুভেচ্ছা উপহার প্রদান

- Advertisements -

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটি কর্তৃক বাৎসরিক কার্যক্রম নিয়ে প্রকাশিত “নিরাপদ” নামক স্মারকগ্রন্থ ও শুভেচ্ছা উপহার ইউএনও এবং এসিল্যান্ডকে প্রদান করা হয়।

Advertisements

সোমবার ( ১১ডিসেম্বর) নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা এর নেতৃত্বে নিসচা শিবগঞ্জ শাখার সড়কযোদ্ধরা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার এবং উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) তাসনিমুজ্জামান এর হাতে স্মারকগ্রন্থ তুলে দেন। এর আগে তাদেরকে উত্তোরণীয় দিয়ে বরণ করে নিসচার ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

Advertisements

স্মারকগ্রন্থ ও উপহার প্রদানকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার বলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখা সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতামূল কার্যক্রমসহ স্বেচ্ছাসেবী, সামাজিক ও মানবিক যে কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তা সত্যিই প্রসংসার দাবি রাখে।

একটি সড়ক দূর্ঘটনা একটি পরিবারকে নিঃস্ব করে দেয়। আমাদের সকলের উচিত আইন মেনে সড়কে চলাচল করা। এসময় উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, কার্যনির্বাহী সদস্য মুনছুর রহমান আকাশ, সাধারণ সদস্য শরিফুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন