English

30 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

নিসচা সিলেট জেলা শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements

সিলেট ব্যুরো,নিরাপদ নিউজ:জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার নবগঠিত কমিটির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) নগরীর তালতলাস্থ হোটেল ইস্ট এন্ড এর হলরুমে আলোচনা সভা ও ইফতার মাহফিলে নিসচা কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার আহবায়ক জহিরুল ইসলাম মিশুর সভাপতিত্বে সদস্য সচিব অধ্যক্ষ ছয়ফুল করিম চৌধুরী হায়াত এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই সিলেট জেলা শাখার উপদেষ্টা ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি শামিম আহমদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ মঞ্জুর আহমদ সজীব, মহানগর শাখার সাবেক সভাপতি ইকবাল হোসেন, সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক সাংবাদিক শফিকুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ আব্দুর রহমান, রাশেদুজ্জামান রাশেদ, মোঃ আবু জাবের, মোঃ সুহেল চৌধুরী, আব্দুল হাছিব, রাজিব ঘোষ, আব্দুস সোবহান আজাদ, মোঃ এমদাদুল হক লিপন, মোস্তফা হোসেন সম্রাট, আছকর আলী, মোঃ নাসির উদ্দিন, মোঃ আহাদ আহমদ, শাহীন আহমদ প্রমুখ।

Advertisements

আলোচনা সভায় বক্তারা বলেন, সিলেটে নিরাপদ সড়ক প্রতিষ্ঠার জন্য ও নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নতুন উদ্যোমে নিসচা সিলেট জেলা কমিটি অনুমোদন দেয়া হয়েছে। “পথ যেনো হয় শান্তির, মৃত্যুর নয়” এই শ্লোগানকে সামনে রেখে নেতৃবৃন্দরা নিরাপদ সড়ক প্রতিষ্ঠার লক্ষ্যে নিসচা সিলেট জেলা শাখা সংশ্লিষ্ট সকলকে সাথে নিয়ে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। সিলেট অঞ্চলে সড়ক দূর্ঘটনায় নিহতদের রুহের মাগফেরাত কামনা ও আহতদের দ্রুত সুস্থতা, দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা ও মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন