English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

ফুলবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

- Advertisements -

লিমন হায়দারঃ “আইন মেনে সড়কে চলি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবারের এই জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন উপলক্ষে দিনাজপুরের নিসচা ফুলবাড়ী উপজেলা শাখা ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বর্ণাঢ্য রেলি শেষে শহীদ মিনার চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

Advertisements

সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি লিমন হায়দারের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক,(নিসচা)ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মানিক মন্ডল,সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক,ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হারুন-উর রশিদ।আরো বক্তব্য রাখেন,সাবেক সাধারণ সম্পাদক আরাফাত রহমান,সংগঠনের যুগ্মসাধারণ সম্পাদক তাজুল ইসলাম,দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক হানিফ সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. সোলায়মান মন্ডল,দপ্তর সম্পাদক সোহাগ কিবরিয়া,প্রচার সম্পাদক মোশারফ হোসেন,কার্যকরী সদস্য হাফিজুল ইসলাম ও সীমা হকসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সমাবেশের সমাপনী বক্তব্যে সংগঠনের সভাপতি লিমন হায়দার তিনি তার বক্তব্য বলেন,ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনা কমিয়ে আনতে হলে অবশ্যই বাইপাস সড়কের বিকল্প নেই।সড়ক দুর্ঘটনা রোধে অবশ্যই-অবশ্যই সবাইকে খুব বেশি সচেতনতার সঙ্গে চলাফেরা করতে হবে।সচেতনতারও কোন বিকল্প নেই।

Advertisements

এসময় তিনি গত এক বছরে ফুলবাড়ী পৌর শহরসহ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ঘটে যাওয়া সড়ক দুর্ঘটনার চিত্র তুলে ধরেন।তিনি বলেন,২২অক্টোবর ২০২২ থেকে ২১অক্টোবর ২০২৩ পর্যন্ত ছোট-বড় ৯৭টি দুর্ঘটনায় নিহত হয়েছেন ২১জন।এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ১৮৭ জন।পঙ্গুত্ব বরণ করেছেন ৫ জন।

এ সময় উপস্থিত ছিলেন,শিক্ষক,শিক্ষার্থী,সুধীজন শ্রমিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন,সংগঠনের অর্থ সম্পাদক আল আমিন বিন আমজাদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন