English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

ফুলবাড়ীতে নিসচার ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

- Advertisements -

ফুলবাড়ী প্রতিনিধি: বাংলাদেশের জনপ্রিয় সামাজিক আন্দোলন নিশচার আজ ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী। সংগঠনটি সড়ক দুর্ঘটনা রোধে সারাদেশে পরিবহন সেক্টর থেকে শুরু করে সমাজের সর্বস্তরের মানুষের মাঝে গণসচেতনতা সৃষ্টিতে ব্যাপক ভূমিকা রাখছে।

সংগঠনের চেয়ারম্যান তার বিলাসিতার জীবন পরিহার করে প্রতিনিয়ত সড়কে যুদ্ধ করে যাচ্ছেন।যার ফলস্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী সংগঠনটিকে জাতীয় স্বীকৃতি দিয়েছেন। ফুলবাড়ীর এই শাখা সংগঠনটি গত ১৪ বছর ধরে ব্যাপক গণসচেতনতা তৈরিতে জোরালো ভূমিকা রাখছে।আমি বিশ্বাস করি, সড়ক দুর্ঘটনা কমিয়ে আনার পাশাপাশি ব্যাপক গণসচেতনতা সৃষ্টিতে ফুলবাড়ী শাখাটি আগামীতে আরও সোচ্চার হবে।

Advertisements

সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে ট্রাফিক আইন মেনে চলার পাশাপাশি হেলমেট পরিধান করা অত্যন্ত জরুরী।পাশাপাশি সচেতনতার বিকল্প নেই।আমরা যে যার জায়গা থেকে সচেতন হলেই সড়ক দুর্ঘটনা অনেকাংশে কমে আসবে।আমাদের মনে রাখতে হবে,আমরা যে দলেরই হই না কেন-সকল ভেদাভেদ ভুলে সবাইকে জনকল্যানে এগিয়ে আসতে হবে।

তবেই সবাই মিলে ভালো থাকা সম্ভব।গত ১লা ডিসেম্বর(বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টায় মন্ত্রি মার্কেটের নিচ তলায় নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখা কর্তৃক আয়োজিত ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন সংগঠনটির উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।আনন্দ সমাবেশ,রেলি ও আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা করা হয।

Advertisements

নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার সভাপতি লিমন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মানিক মন্ডল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম মওলা রঞ্জু,উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অমিতাভ সরকার অমিত,উপজেলা আওয়ামী লীগের সদস্য মানিক সরকার, (নিসচা)ফুলবাড়ী শাখার সহ-সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজ,দপ্তর সম্পাদক সোহাগ কিবরিয়া,দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা সম্পাদক আব্দুল হানিফ সুজন,প্রকাশনা সম্পাদক ডাক্তার সোলাইমান মন্ডল সহ অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আনন্দ সমাবেশের পূর্বে শহরে একটি রেলি প্রদক্ষিণ করে। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক আল আমিন বিন আমজাদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন