English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

বড়লেখায় গভীর রাতে বয়োবৃদ্ধ অসুস্থ পরিবহন শ্রমিককে নিসচা’র ঈদ উপহার প্রদান

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ “সবাই যখন ঈদের প্রস্তুতি নিয়ে ব্যস্ত, ক্লান্তিহীন সড়ক যোদ্ধারা তখন গভীর রাতে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতিবারের মতো এবারও সুবিধাবঞ্চিত মানুষের পাশে” ঈদ শুধু প্রাপ্তির নয়, ত্যাগেরও ঈদ হয়।

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা উপজেলা শাখার পক্ষ থেকে পৌর শহরের দীর্ঘদিন থেকে অসুস্থ বয়োবৃদ্ধ পরিবহন শ্রমিককে ঈদ উপহার স্বরুপ নগদ আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। রবিবার (১৬ জুন) রাত সাড়ে ১১ টায় অসুস্থ বয়োবৃদ্ধ পরিবহন শ্রমিকের বাসায় তাৎক্ষণিক এই ঈদ উপহার প্রদান করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, আব্দুল আজিজ, ক্রিড়া ও সমাজকল্যাণ সম্পাদক নূরে আলম মোহন, কার্যনির্বাহী সদস্য শাহাব উদ্দিন।

Advertisements

এসময় নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন জানান, পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে জনস্বার্থে টানা সপ্তাহব্যাপী কর্মসূচি পালন শেষে সড়ক যোদ্ধাদের বিশ্রামের আর সুযোগ হয়নি। রবিবার রাত সাড়ে ১১ টায় বয়োবৃদ্ধ অসুস্থ পরিবহন শ্রমিকের মানবিক ডাকে সাড়া দিয়ে তাৎক্ষণিক তার বাড়িতে গিয়ে ঈদ উপহার হিসেবে আমাদের সাধ্যানুযায়ী নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়। আমাদের এই ত্যাগের মাধ্যমে বয়োবৃদ্ধ অসুস্থ পরিবহন শ্রমিকের পরিবারে একটু হলেও হাসি ফুটাতে পেরে আমরা আনন্দিত। বরাবরের মতো ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পবিত্র ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহা’য় সাধ্যানুযায়ী মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন