English

30 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার সচেতনতামূলক পথসভা

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ “আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” সরকার নির্ধারিত এ প্রতিপাদ্যকে সামনে রেখে ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর আলোকে পথচারী ও জনসাধারণকে নিয়ে জনস্বার্থে সচেতনতামূলক পথসভা করেছে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা বড়লেখা উপজেলা শাখা।

রবিবার (১৫ অক্টোবর) বিকেল ৪ টায় বড়লেখা পৌর শহরের মধ্যবাজারে নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি ও উদযাপন কমিটির আহবায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে ও যুগ্ম সদস্য সচিব জমির উদ্দিনের পরিচালনায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল হামিদ, সদস্য আহসান আহমদ, শাহাব উদ্দিন, জাকারিয়া আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Advertisements

এসময় সচেতনতামূলক পথসভায় নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দরা বলেন, সড়ক দুর্ঘটনারোধে যার যার অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসতে হবে। সড়কের নিয়ম শৃঙ্খলা জানতে ও মানতে প্রয়োজনে প্রশিক্ষণের ব্যবস্থা অতীব জরুরী তাই স্কুল-কলেজ-মাদ্রাসসহ গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গদের নিয়ে ধাপে-ধাপে প্রশিক্ষণের ব্যবস্থার উদ্যোগ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন