English

28 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

বড়লেখায় মিরাজুল মইন জয়ের জন্মদিনে নিসচার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজের নির্বাহী সম্পাদক মিরাজুল মইন জয়ের জন্মদিন উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নিসচা বড়লেখা উপজেলা শাখার অর্থ সম্পাদক মারুফ হোসাইন সুমনের অর্থায়নে নিম্ন আয়ের ৫ টি পরিবারের মাঝে ১০ কেজি করে এ মানবিক সহায়তা প্রদান করা হয়।

Advertisements

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি ছোলা, ১ কেজি পেয়াজ, ১ লিটার সোয়াবিন, ১ কেজি খেজুর এছাড়াও নিসচা বড়লেখা শাখার সাধারণ সম্পাদক আইনুল ইসলামের পৃষ্টপোষকতায় উপকারভোগী পরিবারগুলোকে পরিবহন যাতায়াতের জন্য নগদ ১শত টাকা করে প্রদান করা হয়।

শনিবার (১৫ মার্চ) রাত ১০ টায় পৌর শহরের স্থানীয় কার্যালয়ে নিসচা বড়লেখা শাখার সহ-সভাপতি গোলাম কিবরিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বদর উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক মো. আলিম উদ্দিন, নিসচা বড়লেখা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ।

Advertisements

এছাড়াও উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস, যুব বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান জিল্লুর, কার্যনির্বাহী সদস্য আব্দুল হামিদ, জাকারিয়া আহমদ, শাহাব উদ্দিন, ছায়দুল আহমদ ও অসীম করসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মইন জয়ের জন্মদিন ও সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে এবং আহতদের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন নয়াগ্রাম উত্তর চৌমুহনী জামে মসজিদের খতিব হযরত মাওলানা আব্দুল্লাহ আল মারুফ।

উল্লেখ্য, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা গণমানুষের মহানায়ক ইলিয়াস কাঞ্চনের একমাত্র পুত্র কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মইন জয় বর্তমানে রোড সেফটি বিষয়ে কানাডায় পড়াশোনা চালিয়ে যাচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন