27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

বিজয় দিবসে মহাসড়কে যানজট নিরসনে নিসচা’র নেতৃবৃন্দ

- Advertisements -

মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধ এলাকায় যানজট নিরসনে নিসচা ধামরাই শাখা।

১৬ ডিসেম্বর শুক্রবার সকাল ০৯ টা থেকে দুপুর পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করেন নিসচা’র নেতৃবৃন্দ।

Advertisements

জানা যায়, বিজয় দিবসকে কেন্দ্র করে দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী সহ বিভিন্ন রাজনৈতিক দল,বিভিন্ন সংগঠন এবং স্থানীয়ভাবে অনেকেই ফুল দিতে আসবে জাতীয় স্মৃতিসৌধে। এ সময় দেখা যায় সড়কে বিশৃঙ্খলা ও যানজট লেগেই থাকে।

উক্ত বিষয়টি বিবেচনা করে মুক্তিযুদ্ধের সকল শহীদের প্রতি সম্মান ও দেশের প্রতি ভালোবাসার প্রতিচ্ছবি হিসেবে প্রতিবছরের ন্যায় এ বছরেও পুলিশের পাশাপাশি যানজট নিরসনে সড়ক নিরাপত্তা বিষয়ক কর্মসূচি পালন করেন নিরাপদ সড়ক চাই(নিসচা)ধামরাই উপজেলা শাখার নেতৃবৃন্দরা।

Advertisements

এ বিষয়ে নিসচা ধামরাই উপজেলা শাখার সভাপতি এম. নাহিদ মিয়া বলেন, আসলে ১৯৭১ সালে বাংলাদেশের বীর সেনারা যেভাবে দেশের প্রতি সম্মান, ভালোবাসা দেখিয়ে নিজেকে উৎসর্গ করেছে তা ঋণ পরিশোধ যোগ্য নয়।

সুতরাং তাদের প্রতি শুধু ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব শেষ নয়, তারা চেয়েছে সুন্দর একটি বাংলাদেশ,অপরাধ, দুর্নীতি, অনিয়ম মুক্ত দেশ। তাই আমরা চেষ্টা করি ফুলের শুভেচ্ছা নয় বরং আজকের এই দিনে বীর শহীদের প্রতি সম্মান জানিয়ে মানুষকে সড়ক পারাপারের সহায়তা প্রদান,যানজট নিরসনে ট্রাফিক কার্যক্রম, মাইকিং করে চালক,পথচারী, যাত্রীদের সড়ক আইনের প্রতি শ্রদ্ধা জানাতে এবং মানতে অনুরোধ করা সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত কার্যক্রমে নিসচা ধামরাই উপজেলা শাখার ১৫ সদস্য বিশিষ্ট একটি দল শৃঙ্খলায়নে কাজ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন