English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

বড়লেখায় নিসচার উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় আর্থিক অনুদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় তালিমপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী হাকালুকি দারুস সুন্নাহ্ মোহাম্মদীয়া মাদ্রাসা ও টেকাহালী মাদ্রাসায় আর্থিক অনুদান প্রদান করলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ।

Advertisements

এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ জুন) হাকালুকি মাদ্রাসার হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রিন্সিপাল হযরত মাওলানা ফখরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা দানবির আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবাহ।

বিশেষ অতিথি ছিলেন পূবালী ব্যাংক বড়লেখা শাখার প্রতিষ্ঠাকালীন ব্যবস্থাপক মোঃ রুহুল আমিন, নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, প্রকাশনা সম্পাদক ব্যাংকার মারুফ হোসাইন সুমন, নায়াগ্রাম উত্তর চৌমুহনী ইসলামিক ফোরামের সভাপতি শামীম আহমদসহ মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

Advertisements

এছাড়াও হাকালুকি মোহাম্মদীয়া দারুস সুন্নাহ্ মাদ্রাসায় আর্থিক অনুদান প্রদানের পাশাপাশি তিনি নির্মাণধীন এতিমখানা সম্পুর্ণ হওয়ার সার্বিক ব্যয়ভারের দায়িত্ব গ্রহণ করেন এবং টেকাহালি মাদ্রাসায় আর্থিক অনুদানের পাশাপাশি নির্মাণাধীন ভবনসহ ছাত্র-ছাত্রীদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রধান করেন।

এসময় হাকালুকি মোহাম্মদীয়া দারুস সুন্নাহ্ মাদ্রাসা ও টেকাহালি মাদ্রাসা কৃর্তপক্ষ পৃথক পৃথকভাবে তাকে এবং তাহার বড় বোন কবি ও কথাসাহিত্যিক এপার বাংলার বাবরি মসজিদ গ্রন্থের লেখিকা দিল আফরোজ আমিন বিউটিকে সংবর্ধনা স্মারক প্রদান করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন