English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

বড়লেখায় নিসচার উদ্যোগে ৭৫০ ভানবাসি মানুষকে খাবার বিতরণ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ যুক্তরাজ্য প্রবাসী মারুফ আহমদের অর্থায়নে ও জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে বন্যা দুর্গত এলাকায় ভানবাসি ৭৫০ জন মানুষের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।

Advertisements

শুক্রবার (১ জুলাই) নিসচা বড়লেখা উপজেলা শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অপুজিত দাসের সার্বিক তত্বাবধানে ও স্বেচ্ছাসেবী রেজাউল ইসলাম সর্দার, ওয়াহিদ আলম, আব্দুল্লাহ ওমর, মারুফ আহমদ, আব্দুল্লাহ রায়হান এবং মোহাম্মদ শিপলু’র অংশগ্রহণে তালিমপুর ইউনিয়নের হাকালুকি হাওরপারের বন্যা কবলিত ইসলামপুর গ্রামে ৭৫০ জন ভানবাসি মানুষের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।

Advertisements

উল্লেখ্য, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা মহানায়ক ইলিয়াস কাঞ্চনের নিদের্শনানুযায়ী পানি বন্দি বিভিন্ন এলাকায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, মৌসুমী ফল ও শুকনো খাবার এবং দু’বেলা খাবার বিতরণ চলমান থাকবে।

এছাড়াও ২৭ মে নিসচার উদ্যোগে ১শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, ২১ জুন ২০টি পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে ২০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান, ২২ জুন বর্ন্যাত আশ্রয় কেন্দ্রে মৌসুমী ফল এবং শুকনো খাবার বিতরণ, ২৪ জুন ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও ২৬ জুন একশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন