English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

বড়লেখায় নিসচার সহযোগিতায় সড়কের একাংশ থেকে বিদ্যুতের খুঁটি অপসারণ

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ সড়ক ও জনপথ বিভাগের বড়লেখা-শাহবাজপুর সড়কের বড়লেখা সরকারি কলেজ সংলগ্ন রাস্তার একাংশ জুড়ে পড়ে থাকা কয়েকটি বৈদ্যুতিক খুঁটি গত এক সপ্তাহ ধরে যানবাহন ও পথচারির চলাচলে মারাত্মক প্রতিবন্ধকতা সৃষ্টি করছিল। খুঁটিগুলোর কারেণ ঘটেছে ২/৪টি ছোটখাটো দুর্ঘটনাও। ভুক্তভোগিরা খুঁটি অপসারণের তাগিদ দিলেও টনক নড়েনি কর্তৃপক্ষের। অবশেষে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দের তৎপরতায় বৃহস্পতিবার বিকেলে পল্লীবিদ্যুৎ সমিতি রাস্তা থেকে খুঁটিগুলো অপসারণ করেছে। এতে স্থানীয় ব্যবসায়ি ও পথচারিদের মধ্যে স্বস্তি ফিরেছে।

জানা গেছে, এক সপ্তাহ ধরে পল্লীবিদ্যুৎ সমিতির লোকজন বড়লেখা-শাহবাজপুর সড়কের সরকারি কলেজ সংলগ্ন স্থানে রাস্তার একাংশ জুড়ে কয়েকটি পরিত্যাক্ত বৈদ্যুতিক খুঁটি ফেলে রাখে। পাশ্ববর্তী ব্যবসায়ি ছাদ্দিক আহমদ, জাবের আহমদ প্রমুখ অভিযোগ করেন রাস্তার একাংশ জুড়ে খুঁটিগুলো ফেলে রাখায় প্রায়ই দুর্ঘটনা ঘটছে। বড়ধরণের দুর্ঘটনার আশংকায় এগুলো সরিয়ে নেয়ার জন্য নিজেরা ও স্থানীয় জনপ্রতিনিধি দিয়ে কর্তৃপক্ষকে অনুরোধ করা হলেও টনক নড়েনি। অবশেষে ‘নিরাপদ সড়ক চাই (নিসচা)’ এর সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান প্রমুখের তৎপরতায় বৃহস্পতিবার বিকেলে কর্তৃপক্ষ খুঁটিগুলো রাস্তা থেকে অপসারণ করায় এলাকায় স্বস্তি ফিরেছে।

Advertisements

পল্লীবিদ্যুতের ডিজিএম এমাজুদ্দিন সরদার জানান, বিষয়টি জানার পরই তিনি উদ্যোগ নেন। নিরাপদ সড়ক চাই নিসচার নেতৃবৃন্দের সহযোগিতায় তিনি বিদ্যুতকর্মী পাঠিয়ে খুঁটিগুলো সরিয়ে নিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন