English

28 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২
- Advertisement -

বড়লেখায় নিসচা শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

- Advertisements -

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে (চ্যারিটি নং-১১৯১৫৯৩) এর অর্থায়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৩০ টি উপকারভোগী পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে (১ মে) রবিবার বেলা ১২ ঘটিকায় মৌলভীবাজারের বড়লেখায় ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে নিসচা’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন নিসচা’র সহ-সভাপতি মার্জানুল ইসলাম।

Advertisements

প্রধান অতিথি ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র প্রধান উপদেষ্টা শিক্ষানুরাগী ফৈয়াজ এম রহমান।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদ্য সাবেক প্যানেল চেয়ারম্যান আবু আহমদ হামিদুর রহমান শিপলু, বড়লেখা সরকারি কলেজের প্রধান হিসাব রক্ষক রেজাউল ইসলাম মিন্টু, ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদর উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা’র সহ-সভাপতি আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক আমান হাসান, প্রকাশনা সম্পাদক ব্যাংকার মারুফ হোসাইন সুমন, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস ও কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন প্রমুখ।

Advertisements

এসময় বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র সভাপতি সোহেল রহমান, সাধারণ সম্পাদক আবু রহমানসহ সকল মানবতাবাদী নেতৃবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন ও তাদের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করে ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা শিক্ষানুরাগী ফৈয়াজ এম রহমান বলেন, গৃহ নির্মাণ, হুইল চেয়ার, উৎসব-প্রাকৃতিক দূর্যোগে ত্রাণ সামাগ্রী প্রদানসহ মসজিদ-মাদ্রাসা নির্মাণ করে সামাজিক উন্নয়নে বড়লেখা ফাউন্ডেশন ইউকে গণমানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে।

তিনি আরোও বলেন, সড়ক দুর্ঘটনারোধে নিসচা’র জনসচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি সামাজিক, স্বেচ্ছাসেবী ও মানবিক কল্যাণে তাদের কর্মকাণ্ড প্রশংসার দাবি রাখে।

এসময় তিনি নিসচা বড়লেখা উপজেলা শাখার মাধ্যমে পরিবহন শ্রমিকদের নিয়ে প্রশিক্ষণ এবং সড়ক দুর্ঘটনায় নিহত সুবিধাবঞ্চিত পরিবারকে কর্মসংস্থানসহ বিভিন্ন মানবিক কার্যক্রমের আশাবাদ ব্যক্ত করেন এবং সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন